বিনোদন

কেজিএফ-টু’ র শুধু টিভি স্বত্বই বিক্রি হয়েছে ১০০ কোটি

বিনোদন প্রতিবেদক,ধূমকেতু ডটকম: এখনো সিনেমা মুক্তির চূড়ান্ত হয়নি। শুধু দেখা মিলেছে টিজারের, আর তাতেই ঝড় উঠেছে ভারতের সিনেমা বাজারে। কথা হচ্ছে, কন্নড় সুপারস্টার ইয়াশের ‘কেজিএফ : চ্যাপ্টার টু’ সিনেমা প্রসঙ্গে। সিনেমাটির মুক্তির জন্য অধির আগ্রহে অপেক্ষা করছেন দর্শক।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, ‘কেজিএফ-টু’ সিনেমার টিভি স্বত্ব কিনেছে জি গ্রুপ। এজন্য মোটা অঙ্কের অর্থ খরচ করেছে তারা। শুধুমাত্র দক্ষিণ ভারতের তামিল, তেলেগু, মালায়ালাম ও কন্নড় ভাষার টিভি স্বত্বের জন্য ১০০ কোটি রুপি দিয়েছে প্রতিষ্ঠানটি।

‘কেজিএফ-টু’ সিনেমাটি পরিচালনা করছেন প্রশান্ত নীল। সিনেমায় ইয়াশ ওরফে রকি ভাই মুখোমুখি হবেন খলনায়ক সঞ্জয় দত্ত ওরফে আধীরার সঙ্গে। ৮ জানুয়ারি ইয়াশের জন্মদিন উপলক্ষে যে টিজার প্রকাশ পেয়েছিল, তাতে অবশ্য আধীরার লুক দেখানো হয়নি।

সঞ্জয় দত্ত ছাড়াও এতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছে রাভিনা ট্যান্ডন, প্রকাশ রাজ ও শ্রীনিধি শেঠি। সিনেমাটির মুক্তির তারিখ এখনো ঘোষণা হয়নি। তবে গুঞ্জন রয়েছে, এ বছরেই মুক্তি পাওয়ার জোর সম্ভাবনা।

গত বছর অক্টোবরে ‘কেজিএফ-টু’ সিনেমাটি মুক্তির কথা ছিল। কিন্তু করোনা মহামারির কারণে শুটিং অসম্পূর্ণ থাকায় তা সম্ভব হয়নি। এরপর চলতি বছর ১৯ জুলাই এটির মুক্তির তারিখ নির্ধারণ করা হয়। কিন্তু করোনার কারণে তা আবারো পিছিয়ে যায়। নতুন মুক্তির তারিখ জানানো হয়নি এখনো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *