বিনোদন

‘আমাদের মধ্যে ভুল বোঝাবুঝি হয়েছে’

দেশের গণ্ডি পেরিয়ে ইতোমধ্যে পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছে আফরান নিশো অভিনীত ‘সুড়ঙ্গ’। ওপার বাংলাতেও ব্যাপক ভালো সাড়া ফেলেছে সিনেমাটি। বর্তমানে সিনেমার প্রচারণায় সেখানেই অবস্থান করছেন নিশোসহ বাকি কলাকুশলীরা।

বৃহস্পতিবার (২০ জুলাই) কলকাতার একটি গণমাধ্যমের সাক্ষাৎকার নিশো তার বন্ধু চিত্রনায়ক নিরব ও ইমনের ব্যক্তিজীবন নিয়ে মন্তব্য করায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানান নিরব। এবার বিষয়টি নিয়ে মুখ খুলেছেন ‘সুড়ঙ্গ’ খ্যাত এই অভিনেতা।

আরেকটি গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে এক প্রশ্নের জবাবে আফরান নিশো বলেন, ‘নিরব, ইমন আমার বন্ধুরা অনেকেই ব্যক্তিগত জীবন লুকিয়ে রাখে। তবে সেটা ক্যারিয়ারে কিছু যোগ করে না। এটা শুধুই মিস আন্ডারস্ট্যান্ডিং (ভুল বোঝাবুঝি)। আমি তাদের সঙ্গে ফোনে কথা বলব।

এর আগে ভারতীয় গণমাধ্যমের ওই সাক্ষাৎকারে নিশো বলেছিলেন, আমার বন্ধু নিরব, ইমন নিজেদের ব্যক্তিজীবনকে অন্তরালে রেখেছেন। তবে সেটা তাদের ক্যারিয়ারে যে খুব সাহায্য করেছে, এমনটা নয়। সুপারস্টার, মেগাস্টার যা-ই হোক না কেন তার সবটা মিলিয়ে দর্শক তাকে অনুসরণ করেন।

আসলে হিরোর ধারণাটা শুধু আমাদের দেশে আছে। হিরো আসেন, বসেন, একটার জায়গায় পাঁচটা চেয়ার ছেড়ে দেওয়া হয়। আমার কাছে হিরো বলাটা অনেক ফেক মনে হয়। হিরো এবং অভিনেতার মধ্যে বৈষম্য তৈরি করাটা আমার দর্শন অনুমতি দেয় না।

এর জবাবে গণমাধ্যমকে নিরব বলেন, আফরান নিশো আমার বন্ধু। অথচ সে কবে বিয়ে করেছে, কবে তার বাচ্চা হয়েছে সেটাই আমি জানি না। আমার বিয়ে বাচ্চা গোপন করেছি কি না আপনারাই জানেন। কিন্তু আমি এটা নিশ্চিত করে বলতে পারি যে, মিডিয়াও জানে না নিশো কবে বিয়ে করেছে।

উল্লেখ্য, ‘সুড়ঙ্গ’ সিনেমায় আফরান নিশো ও তমা মির্জা ছাড়া আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, মোস্তফা মনওয়ার, মনির আহমেদ শাকিল প্রমুখ। সিনেমাটি নির্মাণ করেছেন রায়হান রাফি। গত ২১ জুলাই পশ্চিমবঙ্গের ৩১টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘সুড়ঙ্গ’। সিনেমাটি পরিবেশনার দায়িত্বে রয়েছে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস (এসভিএফ)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *