প্রচ্ছদ

গাজীপুর সিটির ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ

নিজস্ব প্রতিবেদক, ধূমকেতু বাংলা: গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জাহাঙ্গীর আলমকে সাময়িক বরখাস্তের পর তার অবর্তমানে দায়িত্ব পালনের জন্য তিন সদস্যের প্যানেল মেয়র মনোনীত করা হয়েছে।

মন্ত্রণালয়ের স্বাক্ষরিত এক চিঠিতে নতুন প্যানেল মেয়র হলেন- সিটি করপোরেশনের ৪৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আসাদুর রহমান কিরণ, ৫২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল আলীম মোল্লা ও সংরক্ষিত ১০ ওয়ার্ডের কাউন্সিলর আয়েশা আক্তার।

গাজীপুর প্যানেল মেয়রদের প্রধান আসাদুর রহমান কিরণ এর আগে গাজীপুর সিটি করপোরেশন ও সাবেক টঙ্গী পৌরসভার ৫ বার নির্বাচিত কাউন্সিলর ও ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্ব পালন করেন।

বিগত সময়ে অধ্যাপক এম এ মান্নানের সময়ে দুই বছরের বেশি সময় মেয়রের দায়িত্ব পালন করেন কিরণ। গাজীপুর মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতির দায়িত্বে রয়েছেন তিনি।

গাজীপুর সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, মন্ত্রণালয় থেকে গাজীপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র গঠন করে একটি প্রজ্ঞাপন জারি করা হয়েছে। ওই তালিকায় প্রথমে যার নাম আসবে তিনিই ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্ব পালন করবেন। তার অনুপস্থিতিতে দ্বিতীয় জন, পর্যায়ক্রমে তৃতীয় জন দায়িত্ব পালন করবেন।

আরো পড়ুন:

গাজীপুর সিটি মেয়র জাহাঙ্গীর সাময়িক বরখাস্ত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *