খেলাধুলা

যে কারণে স্থগিত হলো ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ

ক্রীড়া প্রতিবেদক, ধূমকেতু ডটকম: কাতার বিশ্বকাপ বাছাইপর্বে খেলতে নামা ব্রাজিল ও আর্জেন্টিনার ম্যাচটি শেষ পর্যন্ত স্থগিতই হয়ে গেল। ম্যাচের পাঁচ মিনিট পার হওয়ার পর কোয়ারেন্টাইন জটিলতার কারণে বন্ধ হয়ে যায় ম্যাচ। ম্যাচটি স্থগিতের বিষয়টি নিশ্চিত করেছে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন।

বাংলাদেশ সময় গতকাল রবিবার দিবাগত রাত ১টায় ব্রাজিলের ঘরের মাঠ সাও পাওলোয় শুরু হয় ম্যাচটি। কিন্তু খেলা শুরুর পাঁচ মিনিট পর হঠাৎ বন্ধ হয়ে গেল খেলা। স্বাস্থ্যের ছাড়পত্র দেওয়া নিয়ে ঝামেলায় শেষ পর্যন্ত মাঠই ছেড়ে চলে গেছেন আর্জেন্টাইন ফুটবলাররা।

খেলা শুরুর আগে বাধা না দিলেও ম্যাচ শুরুর পর তৎপর হন ব্রাজিলের স্বাস্থ্য কর্মকর্তারা। বেশ কিছুক্ষণ আর্জেন্টিনার কোচ ও খেলোয়াড়দের সঙ্গে তর্ক করেন তারা। পরে মাঠ ছেড়ে চলে যান আর্জেন্টিনার ফুটবলাররা। খানিক বাদে আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি মাঠে ফেরেন। এরপর তিনি বেশ কিছুক্ষণ কথা বলে আবার ড্রেসিং রুমে ফেরেন। এরপরই খেলা স্থগিতের ঘোষণা আসে।

গত তিনদিন ধরেই ব্রাজিলে আছে আর্জেন্টিনা ফুটবল দল। এই সময়ে তারা করেছে অনুশীলনও। কিন্তু ম্যাচ শুরুর পর কেন হঠাৎ ব্রাজিলিয়ান স্বাস্থ্য কর্মকর্তারা তৎপর হলেন সেটা বুঝতে পারছেন না আর্জেন্টিনা কোচ।

আরো পড়ুন:

১০ দিন আগেই শেষ মেসির সম্ভাব্য অভিষেক ম্যাচের টিকেট!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *