সংস্কৃতি প্রতিবেদকসুখবর ডটকম: বর্তমান সময়ের অত্যন্ত জনপ্রিয় ‘সোনার তরী’র ফেসবুক পেজে আজ ৪ এপ্রিল, ২০২৩ মঙ্গলবার, রাত ৯:০০ টা (ভারতীয় সময় রাত ৮:৩০টায়) থেকে শুরু হবে রবীন্দ্র-সংগীতের অনুষ্ঠান ‘আমি অপার হয়ে বসে আছি’ পর্ব।

আজ ৯২৯তম পর্বে লোক অঙ্গের বিভিন্ন ধারার ভাব ও ভক্তি-সংগীত নিয়ে অনবদ্য সংগীত সন্ধ্যা উপহার দিতে ‘সোনার তরী’র ফেসবুক পেজে সরাসরি উপস্থিত থাকবেন অত্যন্ত মেধাবী ও প্রতিশ্রুতিশীল শিল্পী পুলক ঘোষ।তিনি প্রথম হাতে খড়ি নেন নিখিল ঘোষ এর কাছে এবং পরে প্রাতিষ্ঠানিক ভাবে নড়াইল এর মূর্ছনা সংগীত একাডেমি থেকে শিক্ষা সংগীত শিক্ষা গ্রহণ করেন। পরবর্তীতে ঢাকায় ওস্তাদ অনিল কুমার সাহা’র কাছে তালিম গ্রহন করেন।

বাংলাদেশ বেতার, টেলিভিশন এবং বাংলাদেশ শিল্পকলা একাডেমির তালিকাভুক্ত শিল্পী পুলক বিভিন্ন টিভি চ্যানেলেও নিয়মিত পারফরম্যান্স করেন। দেশের নামকরা অডিও কোম্পানী থেকে তার গান প্রকাশিত হয়েছে। সরকারি-বেসরকারি ভাবে দেশে ও দেশের বাইরে বিভিন্ন অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন এবং প্লেব্যাকও করেন পুলক।বর্তমানে উপজেলা শিল্পকলা একাডেমি, কালিয়া,নড়াইল এ সংগীত শিক্ষক হিসেবে কর্মরত আছেন।

‘সোনার তরী’র পরিচালক অসীম বাইন ও পরিকল্পক বর্ণালী সরকার আজকের পর্বে আমন্ত্রিত অতিথি শিল্পীকে অভিনন্দন, শুভেচ্ছা ও শুভকামনা জানিয়েছেন এবং সকল দর্শক-শ্রোতাকে শিল্পীর অনন্য পরিবেশনা উপভোগ করার জন্য আমন্ত্রণ জানিয়েছেন।

অনুষ্ঠান লিংকসোনারতরী

এসি/আইকেজে 

আরো পড়ুন:

ঈদের পর বিয়ের পিঁড়িতে বসবেন সংগীতশিল্পী ঐশী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *