বিনোদন

শাহিদের ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন

দু’দশকেরও বেশি সময় আগে শাহিদ ও করিনার প্রেম কাহিনি রীতিমতো চর্চার কেন্দ্রবিন্দুতে ছিল। সে সময়ই এক বার মুম্বইয়ের একটি রেস্তরাঁয় ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছিল যুগলকে।

ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন করছেন করিনা ও শাহিদ কপূর! বলিপাড়ার এই যুগলের এমন ছবি ঘিরে তোলপাড় পড়ে গিয়েছিল। কিন্তু পাপারাৎজিদের তোলা এই ঘনিষ্ঠ মুহূর্তের ছবি একেবারেই ভাল চোখে নেননি বেবো। এই ছবি ছাপার জন্য একটি সংবাদমাধ্যমের বিরুদ্ধে ২০ কোটি টাকার মামলা দায়েরের হুঁশিয়ারি দিয়েছিলেন বর্তমানে সইফ-ঘরনি।

ঠিক কী ঘটেছিল? দু’দশকেরও বেশি সময় আগে শাহিদ ও করিনার প্রেমকাহিনি রীতিমতো চর্চার কেন্দ্রবিন্দুতে ছিল। সে সময়ই এক বার মুম্বইয়ের একটি রেস্তরাঁয় ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছিল যুগলকে। করিনা ও শাহিদ চুম্বন করছেন— এই মুহূর্ত ক্যামেরাবন্দি করা হয়। আর এই ছবি প্রকাশিত হতেই হইচই পড়ে গিয়েছিল বি-টাউনে।

আরও পড়ুন:

তবে, এই ছবি দেখে বেজায় চটেন দুই তারকা। তাঁদের ছবি বিকৃত করা হয়েছে বলে অভিযোগ করেন তাঁরা। সংশ্লিষ্ট সংবাদপত্রকে আইনি নোটিসও ধরান শাহিদ-করিনা। তাঁদের ব্যক্তিগত গোপনীয়তাকে ক্ষুণ্ণ করা হয়েছে বলে দাবি করেন দুই তারকা। শুধু তাই নয়, সংশ্লিষ্ট সংবাদপত্রকে ক্ষমা চাইতে হবে, এই দাবি করেন তাঁরা। ক্ষমা না চাইলে সংবাদপত্রের বিরুদ্ধে ২০ কোটি টাকার মামলা করার হুঁশিয়ারিও দেন করিনা।

পরে শাহিদ-করিনার পাঠানো নোটিসের জবাবে ওই সংবাদপত্রের সম্পাদক জানান যে, ছবিটি বিকৃত করা হয়নি। ছবিগুলি অশালীন নয় বলেও দাবি করা হয়। সংবাদপত্র বনাম শাহিদ-করিনার এই বিতণ্ডা খবরের শিরোনামে জায়গা করে নিয়েছিল।

তবে সে সব এখন অতীত। ‘জব উই মেট’ ছবির পর পরই শাহিদের সঙ্গে বিচ্ছেদ হয় করিনার। তার কিছু দিনের মধ্যেই সইফের সঙ্গে মন দেওয়া-নেওয়া করেন বেবো। বর্তমানে সইফের সঙ্গে সংসার পেতেছেন নায়িকা। তবে এখনও শাহিদ-করিনার প্রেমকাহিনি চর্চার বিষয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *