ক্যারিয়ার ও চাকরি

বাংলাদেশ ব্যাংকে চাকরি: প্রবেশপত্র ডাউনলোড করা যাবে আজ থেকে

নিজস্ব প্রতিবেদক, ধূমকেতু ডটকম: বাংলাদেশ ব্যাংকে ‘সহকারী মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার’ পদে লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রবেশপত্র ডাউনলোড শুরু হয়েছে। প্রার্থীরা প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন আজ ১ জুন থেকে। বাংলাদেশ ব্যাংকের এক বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

‘সহকারী মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার’ পদে সরাসরি নিয়োগের জন্য গত ১৮ মার্চ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়। সেই নিয়োগের লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য অনলাইনে আবেদনকারী প্রার্থীদের মধ্য থেকে প্রাথমিকভাবে যোগ্য বিবেচিত প্রার্থীদের প্রবেশপত্র বাংলাদেশ ব্যাংকের নিয়োগসংক্রান্ত ওয়েবসাইটে আপলোড করা হয়েছে।

পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক প্রার্থীদের ১ থেকে ১৯ জুন তারিখের মধ্যে উল্লিখিত ওয়েবসাইট থেকে প্রবেশপত্র সংগ্রহের জন্য পরামর্শ দিয়েছে বাংলাদেশ ব্যাংক। যেসব প্রার্থীর আবেদনপত্র ত্রুটিযুক্ত পাওয়া গেছে, তাদের এসএমএস/ই-মেইল করা হয়েছে। তারা ১ থেকে ৫ জুন তারিখের মধ্যে ত্রুটি সংশোধনপূর্বক ৯ জুন থেকে ১৯ জুন তারিখের মধ্যে প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন।

পরীক্ষার তারিখ, সময় এবং কেন্দ্রের নাম ও ঠিকানা পরবর্তী সময়ে বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট এবং জাতীয় দৈনিক পত্রিকায় বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। নির্ধারিত তারিখের পরে প্রবেশপত্র ডাউনলোডের কোনো সুযোগ থাকবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *