মাতৃভূমি

ঢাকা জেলা প্রশাসনের ত্রাণ সহায়তা কার্যক্রমে বুয়েট ’৮৯ ক্লাব লিঃ

নিজস্ব প্রতিবেদক, ধূমকেতু ডটকম: কোভিড-১৯ এর দ্বিতীয় ঢেউয়ের কারণে সরকার কর্তৃক চলাচল সীমিত করার নির্দেশনার প্রেক্ষিতে বুয়েট ’৮৯ ক্লাব লিমিটেডের আর্থিক সহযোগিতায় এবং জেলা প্রশাসন, ঢাকা-এর সার্বিক তত্ত্বাবধানে বুড়িগঙ্গা নদীতে লোক পারাপারকারী ১০০ জন নৌকার মাঝি, ১০০ জন নরসুন্দর, ১২৫ জন জুতার কারিগর ও ৭৫ জন তৃতীয় লিঙ্গের মানুষসহ মোট ৪০০ জন নিম্ন আয়ের কর্মহীন মানুষের মাঝে আজ বুধবার (৫ মে) মানবিক সহায়তা প্রদান করা হয়। সহায়তা হিসেবে ছিল চাল, ডাল, তেল, লবণ, সেমাইসহ বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী। সার্কেল অফিসারের কার্যালয়, তেজগাঁও উন্নয়ন সার্কেল, দোলাইপাড়, ঢাকা’র অফিস মাঠে এসব ত্রাণ বিতরণ করা হয়।

এ সময় মোঃ শহীদুল ইসলাম, জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট, ঢাকা; বীথি দেবনাথ, সার্কেল অফিসার, তেজগাঁও উন্নয়ন সার্কেল, ঢাকা; জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা, নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি)-সহ ঢাকা জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ উপস্থিত থেকে এই খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম সম্পন্ন করেন। ধারাবাহিকভাবে নিম্ন আয়ের কর্মহীন মানুষের মাঝে এই খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম চলমান থাকবে বলে জেলা প্রশাসক দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

ত্রাণ বিতরণ শেষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত কর্মকর্তাগণ তাদের বক্তৃতায় সরকারের পাশাপাশি বেসরকারি বিভিন্ন সংগঠন ও ব্যক্তি উদ্যোগে কর্মহীন মানুষের মানবিক সহায়তার এগিয়ে আসার আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *