আইন আদালত

শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগে হলি ফ্যামিলি মেডিকেল কলেজের শিক্ষক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ধূমকেতু বাংলা: রাজধানীর বেসরকারি হলি ফ্যামিলি মেডিকেল কলেজের এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে প্রতিষ্ঠানটির সহকারী অধ্যাপক সালাউদ্দিন চৌধুরীকে গ্রেপ্তার করেছে র‍্যাব। আজ বুধবার রাজধানীতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

আজ র‍্যাব সদর দপ্তরের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক এএসপি আ ন ম ইমরান খান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, হলি ফ্যামিলি মেডিকেল কলেজের এক শিক্ষার্থী যৌন হয়রানির অভিযোগ এনে প্রতিষ্ঠানটির সহকারী অধ্যাপক ডা. সালাউদ্দিন চৌধুরীর বিরুদ্ধে রমনা থানায় মামলা করেন। ওই মামলায় সালাউদ্দিনকে গ্রেপ্তার করা হয়। এর আগে ২২ ডিসেম্বর ওই শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ এনে উত্তরা পশ্চিম থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন কলেজের শেষ বর্ষের এক ছাত্রী।

জিডিতে শিক্ষার্থী অভিযোগ করেন, পরীক্ষায় পাস না করিয়ে একই শিক্ষাবর্ষে অনেক বছর রাখার হুমকি দিয়ে শিক্ষক সালাউদ্দিন তাকে মেসেঞ্জারে খারাপ প্রস্তাব দেন।

প্রাইভেট পড়ার জন্য তাকে বাসায় যেতে বলেন। কিন্তু বাসায় যেতে শিক্ষার্থী রাজি হননি। এতে ক্ষিপ্ত হয়ে তাকে নানাভাবে হুমকি দিচ্ছেন সালাউদ্দিন। গত বছরের সেপ্টেম্বর থেকে তাকে এই হয়রানি করে আসছেন সালাউদ্দিন এবং এতে তার পড়াশোনা ক্ষতিগ্রস্ত হচ্ছে বলে ওই শিক্ষার্থী জিডিতে অভিযোগ করেন। গতকাল মঙ্গলবার রাজধানীর রমনা থানায় সালাউদ্দিনের বিরুদ্ধে মামলা করেন ভুক্তভোগী ওই শিক্ষার্থী।

আরো পড়ুন:

লঞ্চ-জাহাজের ফিটনেসের তথ্য চেয়েছেন হাইকোর্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *