প্রচ্ছদ

নারী উদ্যোক্তা হিসেবে সম্মাননা পেলেন সেতু

ডেস্ক প্রতিবেদন, ধূমকেতু বাংলা: নারী উদ্যোক্তা হিসেবে গ্লোবাল ফেইম অ্যাওয়ার্ড পেয়েছেন সাহিদা রহমান সেতু। উদীয়মান সফল নারী উদ্যোক্তা ক্যাটাগরিতে এ পুরস্কার পেয়েছেন তিনি। তার হাতে পুরস্কার তুলে দিয়েছেন বলিউড অভিনেত্রী বিপাশা বসু।

কলকাতার একটি পাঁচতারকা হোটেলে পুরস্কার প্রদান এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সম্মাননা পেয়ে সাহিদা রহমান সেতু বলেন, এটি আমার জন্য অনেক গর্বের। বাংলাদেশের সীমান্ত শহর বেনাপোলের একজন নারী হিসেবে বিদেশের মাটিতে এমন পুরস্কার অর্জনে আমি সত্যিই আনন্দিত। আর বিপাশা বসু ভারতের একজন নামী তারকা অভিনেত্রী। আমি অনুষ্ঠান আয়োজকদেরও ধন্যবাদ জানাচ্ছি।

উন্নত বাংলাদেশের আর্থসামাজিক প্রেক্ষাপটে দাঁড়িয়ে একজন নারী শুধু গৃহিণী নয়, বরং নিজের সাহসী চেষ্টায় একজন সফল উদ্যোক্তা হয়ে অন্যের কর্মসংস্থান সৃষ্টিতেও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন। বন্দরনগরী বেনাপোলে ছোট থেকে বেড়ে ওঠা এমনই গুণী, সাহসী, পরিশ্রমী ও সৃজনশীল ব্যক্তি উদ্যোক্তা সাহিদা রহমান সেতু।

সেতু বেনাপোলে গড়ে তুলেছেন রহমান চেম্বার নামে এক বিশাল ব্যবসায়ী বাজার। বাবা বীর মুক্তিযোদ্ধা, সহ-সেক্টর কমান্ডার, প্রয়াত আলহাজ মশিউর রহমাণের অনুপ্রেণায় বাবার আদর্শকে ধারণ করে এমন উদ্যোগ হাতে নেন সাহিদা রহমান সেতু। বাংলাদেশের সীমান্ত নগরীর দৃষ্টিনন্দন মেগা প্রকল্প এটি বলা যায়।

আরো পড়ুন:

ব্যারিস্টার সুলতানা তাপাদার যুক্তরাজ্যে প্রথম ব্রিটিশ বাংলাদেশি নারী কিউসি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *