বিনোদন

নিজের অভিনয় দেখে অঝোরে কাঁদলেন সিয়াম

বিনোদন প্রতিবেদক, ধূমকেতু বাংলা: প্রেক্ষাগৃহ থেকে বের হওয়ার সময় প্রবীণ অভিনেতা তারিক আনাম খানকে জড়িয়ে ধরেন তরুণ অভিনেতা সিয়াম আহমেদ। তখন আবেগী হয়ে তারিক আনামের কাঁধে মাথা রেখে অঝোরে কাঁদেন সিয়াম।

সোমবার (২০ ডিসেম্বর) এমন দৃশ্য দেখা গেছে ‘মৃধা বনাম মৃধা’ সিনেমার বিশেষ প্রদর্শনীতে। এই সিনেমায় বাবা ও ছেলের চরিত্রে অভিনয় করেছেন এই দুই অভিনেতা। পর্দায় নিজেদের অভিনয় দেখে একেবারেই যেন, গল্পে ঢুকে গিয়েছিলেন তারা। তাই পারিবারিক টানাপোড়েনের আবেগ ধরে রাখতে পারেননি তারা।

উল্লেখ্য, ‘মৃধা বনাম মৃধা’ একটি “টফি অরিজিনাল মুভি”।

রাজধানীর ব্লকবাস্টার সিনেমাসে এই বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়েছিল। সেখানে উপস্থিত হয়েছিলেন সিনেমাটির অভিনয়শিল্পী ও নির্মাতাসহ শোবিজের অনেকে।

শুক্রবার (২৪ ডিসেম্বর) দেশব্যাপী মুক্তি পেতে যাচ্ছে সিয়াম আহমেদ ও নোভা ফিরোজ জুটির প্রথম সিনেমা ‘মৃধা বনাম মৃধা’। রায়হান খানের সংলাপ ও চিত্রনাট্যে সিনেমাটি পরিচালনা করেছেন রনি ভৌমিক।

চলতি বছরের ফেব্রুয়ারিতে শুরু হয়ে আগস্টে শেষ হয় সিনেমাটির শুটিং। এর পোস্ট প্রোডাকশনের কাজ করা হয়েছে বাংলাদেশ, ভারত (কলকাতা ও চেন্নাই) ও যুক্তরাষ্ট্রে। সিনেমাটির অডিও ও গ্রাফিকসের কাজ করা হয়েছে ঢাকায়। সাউন্ড ও ফলির কাজ হয়েছে ভারতের চেন্নাইয়ে আর কালার কারেকশনের কাজ করা হয়েছে কলকাতায়।

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা থেকে ‘মৃধা বনাম মৃধা’ সিনেমার আবহসংগীত করে পাঠিয়েছেন ইমন সাহা। সাউন্ড মিক্সিং করেছেন যুক্তরাষ্ট্রের জেরিমি হাওয়ার্ড।

সিয়াম আহমেদ ও নোভা ফিরোজ ছাড়াও ‘মৃধা বনাম মৃধা’ সিনেমায় আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, সানজিদা প্রীতি, নিমা রহমান, মিলন ভট্টচার্য, তৌফিকুল ইসলাম ইমন, মাসুদুল আমিন রিন্টু প্রমুখ।

‘মৃধা বনাম মৃধা’ রনি ভৌমিক পরিচালিত প্রথম সিনেমা হলেও এর আগে তিনি অসংখ্য বিজ্ঞাপন নির্মাণ করেছেন। রনি ভৌমিক ২০১৫ সাল থেকে পরিচালনা শুরু করেন। এরপর নির্মাণ করেছেন দুই শতাধিকেরও বেশি বিজ্ঞাপন।

আরো পড়ুন:

অবশেষে দেখা গেল ‘বঙ্গবন্ধু’র চেহারা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *