বিনোদন

বন্যা দুর্গতদের জন্য ত্রাণ তহবিলে কোটি রুপি অনুদান প্রভাসের

বিনোদন প্রতিবেদক, ধূমকেতু বাংলা: ভারতীয় দক্ষিণি সিনেমার জনপ্রিয় অভিনেতা প্রভাস। ‘বাহুবলী’ খ্যাত এই অভিনেতা বেশ কিছু সিনেমার কাজ নিয়ে ব্যাস্ত সময় পার করছেন। এদিকে বন্যা দুর্গতদের জন্য দেশটির অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে এক কোটি রুপি অনুদানের ঘোষণা দিয়েছেন প্রভাস।

ভারতের সর্বোচ্চ পারিশ্রমিক নেয়া অভিনেতাদের তালিকায় প্রভাসের নাম রয়েছে। বন্যা দুর্গতদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে প্রমাণ করলেন যে তিনি দিতেও জানেন। বিভিন্ন সময়ে অসহায় মানুষের পাশে ঢাল হয়ে দাঁড়িয়েছেন এই অভিনেতা। গত মঙ্গলবার অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে বন্যা দুর্গতদের জন্য ১ কোটি রুপি অনুদান দেয়ার ঘোষণা দেন তিনি।

সম্প্রতি অন্ধ্রপ্রদেশের তিরুপতি এবং এর আশপাশের এলাকায় ভারী বৃষ্টিপাত হয়েছে, যা অনেককে সমস্যায় ফেলেছে, সেখানে এই অর্থ ব্যয় করা হবে।

এদিকে প্রভাসের আসন্ন মুক্তিপ্রাপ্ত নতুন সিনেমা ‘রাধে শ্যাম’র গান প্রকাশ পেয়েছে টি সিরিজের ইউটিউব চ্যানেলে। ‘আশিকি অ্যা গায়ি’ শিরোনামের গানটি গেয়েছেন সংগীত শিল্পী অরিজিৎ সিং। গানটি ১ ডিসেম্বর মুক্তি দেয়া হয়। ২০২০ সালের জুলাই মাসে সামনে আসে ‘রাধে শ্যাম’ সিনেমার ফার্স্ট লুক। প্রভাস ও পূজা হেগড়ে ছাড়াও এই সিনেমায় গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে ভাগ্যশ্রী, মুরলি শর্মা, সচিন খেদকর, প্রিয়দর্শী, সাশা ছেত্রী, কুণাল রয় কাপুর এবং সত্যনকে। সিনেমাটি হিন্দি ভাষা ছাড়াও তামিল, তেলুগু এবং মালায়লম ভাষাতেও মুক্তি পাবে। জানা যাচ্ছে, ‘রাধে শ্যাম’ মুক্তি পাবে ২০২২ সালের ১৪ জানুয়ারি।

আরো পড়ুন:

১০ হাজার কোটি টাকার মালিক ফ্যাশন আইকন কিম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *