মাতৃভূমি

সাতক্ষীরায় উদ্ধার করা ৫৫টি মোবাইল প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর

নিজস্ব প্রতিবেদক, ধূমকেতু বাংলা: বিভিন্ন সময়ে হারিয়ে যাওয়া ৫৫টি মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করেছে সাতক্ষীরা জেলা পুলিশ।

মঙ্গলবার (৩০ নভেম্বর) জেলা পুলিশ লাইনসে সাতক্ষীরা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল আয়োজিত এক অনুষ্ঠানে পুলিশ সুপার মোহাম্মাদ মোস্তাফিজুর রহমান প্রকৃত মালিকদের হাতে মোবাইল ফোনগুলো তুলে দেন।

এসময় তিনি বলেন, এপ্রিল মাস থেকে নভেম্বর পর্যন্ত সাতক্ষীরার ৮টি থানায় মোবাইল হারানোর ঘটনায় ৭৪১টি জিডি হয়েছে। এর মধ্যে পুলিশ হারানো মোবাইল উদ্ধার করে প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করতে পেরেছে ২৪২টি। এছাড়া সাতক্ষীরাসহ বিভিন্ন জেলায় আরও ২৩টি মোবাইল উদ্ধারের কাজ চলমান রয়েছে।

মোবাইল হস্তান্তর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার সজিব খান (প্রশাসন), সাতক্ষীরা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের প্রধান অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসেন, ডিআই ওয়ান মিজানুর রহমান প্রমুখ।

মোবাইল ফিরে পেয়ে সাতক্ষীরা পৌরসভার রাধানগর এলাকার জীতেন্দ্র নাথ বলেন, ১০ আগস্ট শহরের একটি সরকারি ব্যাংকে টাকা জমা দেওয়ার সময় আমার রেডমি-৭ ব্র্যান্ডের মোবাইলটি হারিয়ে যায়। মোবাইলটি হারিয়ে খুব বিপাকে ছিলাম। তিন মাস পরে মঙ্গলবার পুলিশী তৎপরতায় মোবাইলটি ফিরে পেয়েছি।

সদর থানার ভালুকা চাঁদপুর গ্রামের মনজুর হোসেন বলেন, মাস তিনেক আগে শহরের একটি রেস্তোরাঁ থেকে আমার স্যামসাং জে-২ ব্র্যান্ডের মোবাইলটি হারিয়ে যায়। পুলিশ সুপার যখন আমার হাতে মোবাইলটি তুলে দেন তখন আমি আনন্দে আত্মহারা হয়ে পড়ি।

আরো পড়ুন:

গ্রেফতার আতঙ্কে পুরুষ শূন্য ঘিটোব গ্রাম!

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *