বিনোদনশোবিজ

তৃতীয় বিয়ে করতে যাচ্ছেন আমির খান!

বিনোদন প্রতিবেদক, ধূমকেতু বাংলা: বার বার তিন বার! ২০২০-র শুরুর দিকেই দ্বিতীয় স্ত্রী পরিচালক কিরণ রাও-এর সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যায় আমির খানের। দু’জনেই সিদ্ধান্ত নেন, আগামী জীবনে বন্ধু হিসেবে পাশে থাকা সম্ভব, ছেলে আজাদের মা-বাবা হিসেবে পাশে থাকা সম্ভব, কিন্তু স্বামী-স্ত্রী হিসেবে কেমিস্ট্রি আর জমছে না। তাই ডিভোর্সের পথই বেছে নিচ্ছেন। সেই সব এখন অতীত। লেটেস্ট যা খবর শোনা যাচ্ছে তাতে তৃতীয় বারের জন্যে ছাদনাতলায় যেতে চলেছেন আমির খান। আপাতত নেটিজেনরা এই আলোচনাতেই মজেছেন। শুধুমাত্র যে তারা আমিরের তৃতীয় বিয়ের সম্ভাবনা নিয়ে হাসিঠাট্টা করছেন তা নয়, এবার কাকে জীবন সঙ্গিনী করবেন মিস্টার পারফেকশনিস্ট, তা নিয়েও চলছে বিস্তর জল্পনা।

নেটিজেনদের কথায়, করিনা কাপুর খানের সঙ্গে ‘লাল সিং চাড্ডা’ মুক্তি পাওয়ার পরই নাকি নতুন লাইফ পার্টনারকে প্রকাশ্যে আনবেন আমির খান। এখানেই নেটিজেনদের ভবিষ্যদবাণী শেষ হয় না। তাদের দাবি কোনও সহ-অভিনেত্রীকেই বিয়ে করবেন আমির খান। তাহলে কি তাদের ইঙ্গিত ফতিমা সানা শেখের দিকেই? আমির খান-কিরণ রাও-এর ডিভোর্সের সময় বার বার উঠে এসেছিল ফতিমা সানা শেখের নাম। অভিযোগ, ফতিমার জন্যই নাকি আমির-কিরণের সুখের সংসারে ফাটল ধরেছে। বয়সে প্রায় ২৬-২৭ বছরের ছোট ফতিমার প্রেমেই নাকি হাবুডুবু খাচ্ছেন আমির খান।

অন্যদিকে আবার শোনা যাচ্ছে পিছিয়ে গেছে লাল সিং চাড্ডা’ -র মুক্তির দিন। প্রথমে এ বছরের বড়দিনে ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। এরপর তারিখ পিছিয়ে করে দেওয়া হয় ২০২২ সালের ভ্যালেন্টাইনস ডে। কিন্তু ট্রেড অ্যানালিস্ট তথা ফিল্ম ক্রিটিক এর কথায় ১৪ ফেব্রুয়ারি, ২০২২ নয়, লাল সিং চাড্ডা মুক্তি পাবে সামনের বছর ১৪ এপ্রিল।

১৯৮৬ ‘সালে ফরেস্ট গাম্প’ উপন্যাসটি লিখেছিলেন মার্কিন লেখক উইনস্টোন গ্রুম। পরে ১৯৯৪ সালে সেটি নিয়ে সিনেমা তৈরি করেন পরিচালক রবার্ট জেনাকিস। সেরা ছবি, সেরা পরিচালনা এবং সেরা অভিনয়-সহ আরও তিনটি বিভাগে মোট ছয়টি অস্কার জিতেছিল ছবিটি। সেই অস্কারজয়ী ‘ফরেস্ট গাম্প’-এর রিমেক তৈরি করছেন আমির খান। নাম ‘লাল সিং চাড্ডা’।

আরো পড়ুন:

বক্স অফিসে মুখোমুখি লাল সিং চাড্ডা ও কেজিএফ!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *