আন্তর্জাতিকবিনোদনসর্বশেষ

খাবারে মুগ্ধ হয়ে ৪৯ লাখ রুপি বকশিস দিলেন জনি ডেপ

খাবারে মুগ্ধ হয়ে ৪৯ লাখ রুপি বকশিস দিলেন জনি ডেপ

ভারতীয় এক রেস্তোরায় খাবারে মুগ্ধ হয়ে ৪৯ লাখ রুপি বকশিস দিলেন জনি ডেপ। প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে মানহানির মামলা করে জয় পেয়েছেন হলিউড তারকা জনি ডেপ। খুশিতে আত্মহারা তিনি। সেলিব্রেশনের জন্য বেছে নিয়েছিলেন ভারতীয় রেস্তোরাঁ।

ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, ২০১৫ সালে অভিনেত্রী অ্যাম্বার হার্ডের সঙ্গে বিয়ে হয় জনি ডেপের। এক বছরেই মোহভঙ্গ। মামলা-মোকদ্দমার পর ডিভোর্স হয় ২০১৭ সালে। এরপর নিজেকে গার্হস্থ্য হিংসার শিকার বলে দাবি করে ২০১৮ সালে ‘ওয়াশিংটন পোস্ট’-এ একটি প্রতিবেদন লিখেছিলেন ‘অ্যাকোয়াম্যান’ খ্যাত অভিনেত্রী অ্যাম্বার। লেখায় সরাসরি জনির নাম না নিলেও তিনিই টার্গেট ছিলেন বলে দাবি করে পাল্টা মানহানির মামলা করেন ‘জ্যাকস্প্যারো’। চেয়ে বসেন মোটা অঙ্কের ক্ষতিপূরণ। তার দাবি ছিল, মিথ্যা অভিযোগে ফাঁসানোর চেষ্টা করছেন প্রাক্তন স্ত্রী।

গত ছয় সপ্তাহ ধরে এ হাই প্রোফাইল মামলার শুনানি চলে ফেয়ারফ্যাক্স কাউন্টি সার্কিট কোর্টে। কাঠগড়ায় দাঁড়িয়ে চলে বিস্তর কাদা ছোড়াছুড়িও। তবে শেষ হাসি হাসেন জনি।

মঙ্গলবার (৭ জুন) গভীর রাতে মামলায় রায় দেন সাত সদস্যের জুরি। জানায়, ওই লেখায় সত্যিই সম্মানহানি হয়েছে জনির। অ্যাম্বারের আনা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা এবং অবমাননাকর। এর জন্য অ্যাম্বারের মোটা টাকা জরিমানা হয়। আদালতের নির্দেশ অনুযায়ী প্রাক্তন স্বামীকে ১১৬ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে হবে অ্যাম্বারকে।

আদালতের এ রায়ের পরই বন্ধুবান্ধবদের নিয়ে বার্মিংহামের ভারতীয় রেস্তোরাঁয় চলে যান জনি ডেপ। সেখানে প্রচুর হইহুল্লোড় করেন ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ খ্যাত তারকা। সেরা ভারতীয় খাবারগুলো অর্ডার করেন তিনি। ককটেলের বন্যা বয়ে যায়। খোলা হয় ‘রোজ শ্য়াম্পেনে’র বোতল। রেস্তোরাঁ ছাড়ার আগে কর্মীদের মোটা টাকা বকশিশ দেন হলিউডের জনপ্রিয় অভিনেতা। আর এতেই তার যে ডলার খরচ হয়েছে ভারতীয় মুদ্রায় তা ৪৯ লাখ রুপির সমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *