জাতীয়বিনোদনসর্বশেষ

ঈদে সবচেয়ে জনপ্রিয় টেলিফিল্ম ব্যাচেলর রমজান

ঈদে সবচেয়ে জনপ্রিয় টেলিফিল্ম ব্যাচেলর রমজান

এবারের ঈদে সবচেয়ে জনপ্রিয় টেলিফিল্ম ব্যাচেলর রমজান। বেশ আগ্রহ নিয়েই নাটকটি দেখছেন দর্শকরা। মাত্র তিন ঘণ্টায় ১০ লাখ ‘দর্শন’ পেয়েছে টেলিফিল্মটি। বিষয়টি জানিয়েছেন এর নির্মাতা কাজল আরেফিন অমি।

ঈদ উপলক্ষে প্রচারিত হয়েছে ‘ব্যাচেলর পয়েন্ট’-এর বিশেষ একটি পর্ব; এটির নামকরণ করা হয়েছে ‘ব্যাচেলর রমজান’।

শুক্রবার রাত ৯টায় ইউটিউবে ধ্রুব টিভির চ্যানেলে উন্মুক্ত করা হয় এটি। ‘ব্যাচেলর রমজান’ নাম দেওয়া এই পর্বটি তৈরি হয়েছে মূলত টেলিফিল্ম আকারে।

দেশের প্রথম টেলিফিল্ম হিসেবে এমন ভিউ পাওয়া টেলিফিল্ম এটি―এমনটা দাবি অমির। তিনি বলেন, ‘ব্যাচেলর পয়েন্টের ঘরে যোগ হলো নতুন আরো একটি রেকর্ড। বাংলাদেশে এই প্রথম কোনো টেলিফিল্ম তিন ঘণ্টায় ১০ লাখেরও বেশি মানুষ দেখেছে। ধন্যবাদ দর্শকদের এভাবে পাশে থাকার জন্য এবং আমাদেরকে উৎসাহিত করার জন্য। আপনাদের প্রতি ভালোবাসা ও কৃতজ্ঞতা। কাজটির পেছনে আমাদের কী পরিমাণ পরিশ্রম ছিল সেই গল্প অন্য একদিন বলব। ’

শনিবার বিকেলে, ইউটিউবে মুক্তি পাওয়ার ১৯ ঘণ্টার মধ্যেই ৩৫ লাখের বেশি দর্শন পেয়েছে টেলিফিল্মটি। ইউটিউব ঘেঁটে দেখা গেছে, এত অল্প সময়ে ঈদের কোনো নাটক বা টেলিফিল্মে এত দর্শক সংযুক্ত হয়নি কিংবা দেখেনি।

এর আগে ‘ব্যাচেলর পয়েন্ট’-এর অভিনেতাদের নিয়ে ব্যাচেলর ট্রিপ, ‘ব্যাচেলর ঈদ’ ও ‘ব্যাচেলর কোয়ারেন্টাইন’ নির্মাণ করেন অমি। নাটকগুলোতে মজার ছলে ব্যাচেলরদের জীবনের বিভিন্ন অভিজ্ঞতার গল্প দেখিয়েছেন সময়ের জনপ্রিয় এই নির্মাতা। অমি বলেন, ‘আসছে ঈদ উপলক্ষে রমজানে ব্যাচেলরদের মিশ্র ও বাস্তব অভিজ্ঞতার গল্পগুলো দেখানোর চেষ্টা করছি। ‘

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *