ঈদ নাটকে এবার ক্রিকেটার আশরাফুল

আসন্ন ঈদ নাটকে এবার ক্রিকেটার আশরাফুল এবং রাশেদ সীমান্ত। ঈদের বিশেষ একটি নাটকে এবার একসঙ্গে অভিনয় করলেন রাশেদ সীমান্ত ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল। ‘ঈদ টুর্নামেন্ট’ নাটকে প্রথমবার অভিনয় করলেন দুই জগতের এই দুই বাসিন্দা।

‘টিম বরিশাল’ শিরোনামের নাটকটি লিখেছেন টিপু আলম মিলন। সুবাতা রাহিক জারিফার চিত্রনাট্যে নাটকটি পরিচালনা করেছেন তারিক মুহাম্মদ হাসান।

আশরাফুলের সঙ্গে অভিনয়ের বিষয়ে রাশেদ সীমান্ত বলেন, নাটকটির গল্পই গড়ে উঠেছে ক্রিকেট নিয়ে। আর আশরাফুল ভাই বড় একজন বাংলাদেশের ক্রিকেটার। আমরা তাকে নাটকে অভিনয়ের জন্য পেয়েছি যা সত্যি অকল্পনীয়। আশরাফুল ভাইয়ের সঙ্গে কাজ করতে পেরে বেশ উচ্ছ্বসিত আমি। তিনি অনেক বড় মাপের একজন মানুষ।

প্রতিবারের ঈদের মতো এবারের ঈদেও রাশেদ সীমান্ত নিয়ে আসছেন তিনটি নাটক। এর মধ্যে দুটি ৭ পর্বের ধারাবাহিক ও একটি একক নাটক। নাটক তিনটির গল্প লিখেছেন টিপু আলম মিলন। ধারাবাহিক নাটক দুটি হলো ‘হোটেল ফাইভ স্টার’ ও ‘ঈদ টুর্নামেন্ট’ এবং একক নাটক ‘ফূর্তির ফসল’।

রাশেদ সীমান্তর নাটকের ক্যারিয়ার খুব বেশি দিনের নয়। হাতে গোনা কয়েকটি নাটকে কাজ করেই আলোচনার শীর্ষ কাতারে তিনি। ‘মধ্যরাতের সেবা’ নাটকে অভিনয় করে আলোচনায় আসেন রাশেদ সীমান্ত। রীতিমতো ভাইরাল হয়েছিল তার নাটকটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *