বিনোদনসর্বশেষ

অবশেষে স্বপ্ন পূরণ করতে যাচ্ছি- কুসুম সিকদার

বিনোদন ডেস্ক, সুখবর ডটকম: ‘মাত্র ‘অনেকদিনের স্বপ্ন ছিল নিজের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে চলচ্চিত্র নির্মাণ করব। অবশেষে সেটা পূরণ করতে যাচ্ছি। এজন্য সত্যি অন্যরকম ভালোলাগা কাজ করছে নিজের ভেতর। তবে ছবিটি মুক্তি দিতে আর কিছুদিন হয়তো লাগবে।’—নিজের প্রযোজিত প্রথম সিনেমা প্রসঙ্গে এভাবেই অনুভূতি ব্যক্ত করেন অভিনেত্রী কুসুম সিকদার। ‘শরতের জবা’ শিরোনামের এই সিনেমাটির মাধ্যমে পরিচালক-প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করছেন তিনি।

এছাড়া সিনেমাটির গল্প ও চিত্রনাট্যও লিখেছেন কুসুম নিজেই। এরইমধ্যে সিনেমাটির শুটিং শেষ হয়েছে। তবে ২ ঘণ্টা দৈর্ঘ্যের ছবিটি ওটিটি নাকি সিনেমা হলে মুক্তি পাবে তা এখনই প্রকাশ করতে চান না এই অভিনেত্রী।

জানা গেছে, এবারের অমর একুশে বইমেলায় প্রকাশিত তার গল্পগ্রন্থ ‘অজাগতিক ছায়া’য় ‘শরতের জবা’ গল্পটি রয়েছে। কুসুমের প্রযোজনা প্রতিষ্ঠানের নাম পহরডাঙ্গা পিকচার্স। নড়াইলের কালিয়া উপজেলায় পহরডাঙ্গা নামে একটি ইউনিয়ন আছে। সেখানে কুসুমের দাদাবাড়ি। ছবিটির শুটিং হয়েছে পহরডাঙ্গাতেই। কুসুমের সঙ্গে ছবিটি যৌথভাবে পরিচালনা করছেন সুমন ধর। এখন পোস্ট-প্রোডাকশনের কাজ চলছে। এতে কুসুম ছাড়া আরও অভিনয় করেছেন ইয়াশ রোহান, জিতু আহসান, শহিদুল আলম সাচ্চু, নরেশ ভূঁইয়া, মাহমুদুল ইসলাম মিঠু, অশোক ব্যাপারি, হাসনাত রিপন, জাহাঙ্গীরসহ অনেকে। উল্লেখ্য, ২০১৬ সালে সর্বশেষ চলচ্চিত্রে কাজ করলেও ২০১৮ সালে হানিফ সংকেতের নাটকে অভিনয় করেন কুসুম সিকদার। নাটকটির নাম ছিল ‘শেষ অশেষের গল্প’। এছাড়া এক সময় ‘গহীনে শব্দ’, ‘লাল টিপ’, ‘শঙ্খচিল’ সিনেমাগুলো দিয়ে দারুণ প্রশংসিত হন কুসুম। কিন্তু এরপর কেটে গেছে ৭ বছর। অবশেষে চলচ্চিত্রে ফেরার সুখবর দিলেন এই তারকা। সেই সঙ্গে জানা গেল তার নতুন পরিচয়ের চমক।

এম/

আরো পড়ুন:

তাদের আন্তরিকতা দেখে আমি মুগ্ধ: হানিফ সংকেত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *