বিনোদনশোবিজ

স্বামী নিককে নিয়ে হঠাৎ মুম্বইয়ে কেন প্রিয়ঙ্কা?

বিনোদন ডেস্ক, সুখবর ডটকম: দিন কয়েক আগেই বলিউড প্রসঙ্গে বোমা ফাটান প্রিয়ঙ্কা চোপড়া। নিজের কর্মজীবনের শিখরে থাকাকালীন বলিউড ছাড়েন প্রিয়ঙ্কা চোপড়া। বলেছিলেন, বলিউডের নোংরা রাজনীতির কারণেই নাকি মায়ানগরী ছেড়ে পাড়ি দেন সুদূর আমেরিকায়। এখন হলিউডের নয়নের মণি তিনি।

একের পর এক কাজও পাচ্ছেন হলিউডে। হলিউডে জায়গা পাকা করে নিতে পেরেছেন প্রিয়ঙ্কা। বলিউডে ফেরা তাঁর কাছে এখন শুধু মাত্র ঘরে ফেরার টান। এ বার ফের মেয়ে মালতীকে নিয়ে প্রথম বার মুম্বই এলেন অভিনেত্রী।

শুক্রবার বেলার দিকে মুম্বই কালিনা বিমানবন্দরে স্বামী নিক ও মেয়ে মালতী মেরি চোপড়া জোনসের সঙ্গে আলোকচিত্রীদের দেখা মাত্র পোজ় দেন ‘দেশি গার্ল’।

তবে বিমানবন্দরে নামা মাত্রই স্বামীর সঙ্গে পথ আলাদা প্রিয়ঙ্কার। মেয়েকে নিয়ে এক গাড়িতে নিক, অন্য গাড়িতে উঠলেন প্রিয়ঙ্কা। কিন্তু হঠাৎ কী কারণে মুম্বইতে প্রিয়ঙ্কা? জল্পনা, পরিণীতির বিয়েকে কেন্দ্র করে!

মেয়ে মালতীর জন্মের পর এক বার ঝটিকা সফরে এসেছিলেন মুম্বইতে। যদিও সেই সময় একাই এসেছিলেন তিনি। স্বামী নিকের দায়িত্বেই রেখে আসেন মেয়েকে। সদ্য এক বছর হয়েছে মালতীর।

এ বার তাই দেশে সপরিবার হাজির প্রিয়ঙ্কা। তবে নেপথ্য কারণ হিসেবে অনেকেই আঁচ করছেন পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডার ‘রোকা’ অনুষ্ঠান মানে বাগ্‌দান পর্ব।

দিন কয়েক ধরেই মায়ানগরী সরগরম পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডার বিয়ের খবরে। দিন কয়েক আগেই মুম্বই ঘুরে গিয়েছেন আপ নেতা রাঘব। দিল্লিতে গিয়েছেন পরিণীতি। এর মাঝেই প্রিয়ঙ্কার দেশে ফেরা যেন সেই জল্পনায় ঘৃতাহুতি দিয়েছে।

তবে হাতে যে বেশ অনেকগুলো কাজ নিয়ে এসেছেন, তা ভালই বোঝা গেল। বিমানবন্দরে নেমে স্বামী, মেয়েকে গাড়িতে তুলে অন্য গন্তব্যে রওনা দিলেন প্রিয়ঙ্কা। কিন্তু কোথায় গেলেন, তা অজানা।

সূত্র:আনন্দবাজার

এসি/আইকেজে 

আরো পড়ুন:

আইপিএলের উদ্বোধন মাতালেন শুধুই দক্ষিণী তারকারা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *