প্রচ্ছদ

করোনা মোকাবিলায় সম্মিলিতভাবে কাজ করবে সেনাবাহিনী : সেনাপ্রধান

নিজস্ব প্রতিবেদক, ধূমকেতু ডটকম: ময়মনসিংহে করোনা সংক্রমণ প্রতিরোধে সেনাবাহিনীর টহল কার্যক্রম পরিদর্শনকালে সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ বলেছেন, করোনা মোকাবিলায় প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে সম্মিলিতভাবে কাজ করে যাবে বাংলাদেশ সেনাবাহিনী। প্রধানমন্ত্রী ও সরকারের দিকনির্দেশনায় সেনাবাহিনী সবসময় জনগণের পাশে থাকবে।

মঙ্গলবার দুপুরে নগরীর টাউনহল এলাকায় সেনাবাহিনীর টহল কার্যক্রম পরিদর্শন করেন সেনাপ্রধান। এ সময় আর্মি ট্রেনিং অ্যান্ড ডকট্রিন কমান্ড (আর্টডক)-এর কর্তব্যরত সেনাসদস্যদের সঙ্গে কুশল বিনিময় করেন তিনি। এ সময় আর্মি ট্রেনিং অ্যান্ড ডকট্রিন কমান্ড (আর্টডক)-এর জিওসি লেফটেন্যান্ট জেনারেল এস এম মতিউর রহমান, ঘাটাইল এরিয়া কমান্ডার মেজর জেনারেল সৈয়দ তারেক হোসেন ও ময়মনসিংহ স্টেশন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. মাহবুবুর রহমান উপস্থিত ছিলেন।

পরে ময়মনসিংহের বিভাগীয় কমিশনার মো. শফিকুর রেজা বিশ্বাস, জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক, ডিআইজি ব্যারিস্টার হারুন অর রশিদ, বিজিবির সেক্টর কমান্ডার কর্নেল মো. মাহমুদুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামান ও র‌্যাবের অধিনায়ক লে. কর্নেল আবু নাঈম মো. তালাতের সঙ্গে কথা বলে করোনা পরিস্থিতির সার্বিক খোঁজখবর নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *