প্রচ্ছদ

শাহরুখ খানের পুত্র আরিয়ান খানের নতুন করে ফিরে আসা

শাহরুখ খানের পুত্র আরিয়ান খানের নতুন করে ফিরে আসা

শাহরুখ খানের পুত্র আরিয়ান খানের নতুন করে ফিরে আসা: মাদককাণ্ড মামলায় প্রায় এক মাস জেলে থাকায় এক কঠিন সময়ের মধ্য দিয়ে গেছেন শাহরুখ খানের পুত্র আরিয়ান। ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরছেন আরিয়ান। তিনি আবার ছবি নির্মাণের দিকে মনোনিবেশ করতে চলেছেন।

জানা গেছে, কাজের মধ্যে নিজেকে ব্যস্ত রাখতে চান আরিয়ান। শিগগিরই তিনি বলিউডের নামকরা প্রযোজনা সংস্থার এক খ্যাতনামা পরিচালকের সহকারী হিসেবে কাজ করবেন। পাশাপাশি শিখবেন চিত্র নির্মাণের কাজ ।

আগে আরিয়ানের পরিকল্পনা ছিল, বলিউডে অভিষেকের আগে তিনি বিদেশের কোনো নামকরা পরিচালকের সহকারী হিসেবে কাজ করবেন আর ছবি নির্মাণ সম্পর্কে খুঁটিনাটি শিখবেন।

শাহরুখ খানের পুত্র আরিয়ান খানের নতুন করে ফিরে আসা

তবে মাদককাণ্ড মামলার পর সে বিদেশে যেতে পারবেন না। জামিনের শর্ত হিসেবে আরিয়ানকে তাঁর পাসপোর্ট এনসিবির দপ্তরে জমা রাখতে হয়েছে। তাই এখন বলিউডেই ছবি নির্মাণের কাজ হাতেকলমে শিখবেন।

যশরাজ ফিল্মসের মালিক আদিত্য চোপড়া আর ধর্মা প্রোডাকশনের প্রধান করণ জোহরের সঙ্গে শাহরুখ খানের ঘনিষ্ঠ সম্পর্ক। আর তাই খবর যে এই দুই প্রযোজনা সংস্থার মধ্যে কোনো এক সংস্থার সঙ্গে কাজ করতে চলেছেন আরিয়ান।

আবার এটাও শোনা যাচ্ছে যে আরিয়ান তাঁর বাবার আগামী ছবি ‘পাঠান’ এর সঙ্গী হবেন। এমনিতে শাহরুখ খান ছেলেকে চোখে চোখেই রাখতেন। মাদককাণ্ড মামলার পর শাহরুখ আরিয়ানকে নিয়ে খুব ভালোই চিন্তায় থাকেন।

‘পাঠান’ ছবিটি প্রযোজনা করছে যশরাজ ফিল্মস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *