লাইফস্টাইল

৩৬৫ টাকায় মাচানে বুফে ব্রেকফাস্ট

লাইফস্টাইল প্রতিবেদক, ধূমকেতু বাংলা: সকালে যেসব আইটেম হলে মনে হয় এর চেয়ে ভালো নাশতা আর যেন হয় না, ঠিক তেমনই ১৫টির বেশি আইটেম নিয়ে প্রতি সপ্তাহের শুক্র ও শনিবার বুফে ব্রেকফাস্টের আয়োজন করেছে মাচান রেস্টুরেন্ট। তাও মাত্র ৩৬৫ টাকায়!

কী কী আইটেম?

লাচ্ছা পরোটা, বাটার নান, লুচি, আলুর দম, মিক্সড ভেজিটেবল, মুগ ডাল ভুনা, চিকেন স্টু, চিকেন লটপটি, বিফ ব্রেইন মাসালা, বিফ পায়া, ভুন খিচুড়ি, পোলাও, ডিম অমলেট/ ফ্রাই, সুজির হালুয়া, দই-মধু ইত্যাদি।

এত কম টাকায় এত খাবার?

এর কারণও জানালেন রেস্টুরেন্টের স্বত্বাধিকারী। তিনি জানান, ঢাকার বাইরে নিজেদের অ্যাগ্রো ফার্ম আর কৃষি খামার থাকায় সবগুলো খাবার একদম টাটকা। নিজেদের সবকিছু হওয়ায় দামেও তাঁরা তাই একটু কম রাখতে পারছেন। এ ছাড়া তাঁদের রান্নায় শুধু সরিষার তেল ব্যবহার করেন। সয়াবিন বা পাম অয়েলের কোনও ছোঁয়াও নেই।

কর্তৃপক্ষ গুলশানের লেকড্রাইভ রোডে লেকের পাশে চমৎকার মনোরম পরিবেশ ও পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থায় পরিবারের সবাই মিলে হৈ-হুল্লোড় করে ছুটির দিন শুরু করার এক দারুণ উপলক্ষ এই ‘ভয়াবহ বুফে ব্রেকফাস্ট’!

সপ্তাহের প্রতি শুক্র ও শনিবার সকাল ৮টা থেকে ১২টা পর্যন্ত এ ‘ভয়াবহ বুফে ব্রেকফাস্ট’ পাওয়া যাবে ‘মাচান রেস্টুরেন্ট’-এ। প্রি-বুকিং-এরও ব্যবস্থা আছে। রোববার থেকে বৃহস্পতিবার পর্যন্ত করপোরেট বুফে ব্রেকফাস্টের অর্ডার নেওয়া হয় বলেও জানিয়েছে রেস্টুরেন্ট কর্তৃপক্ষ।

আরো পড়ুন:

মাত্র ১০ মিনিটেই বানিয়ে ফেলুন তন্দুরি পমফ্রেট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *