আন্তর্জাতিকজাতীয়বিনোদনসর্বশেষ

দুই বাংলায় মুক্তি পাচ্ছে মিথিলার দুটি সিনেমা

দুই বাংলায় মুক্তি পাচ্ছে মিথিলার দুটি সিনেমা

শুক্রবার (১৭ জুন) একই দিনে দুই বাংলায় মুক্তি পাচ্ছে মিথিলার দুটি সিনেমা। প্রথমবারের মতো নায়িকা হয়ে বড় পর্দায় হাজির হতে যাচ্ছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। একই সঙ্গে প্রথম সিনেমা মুক্তির দিনই গড়তে যাচ্ছেন এক বিরল রেকর্ড।

এদিন বাংলাদেশের সিনেমা হলে মুক্তি পাবে মিথিলা অভিনীত ‘অমানুষ’ সিনেমাটি, আর কলকাতার সিনেমা হলে মুক্তি পেতে যাচ্ছে ‘আয় খুকু আয়’।

এ প্রসঙ্গে সংবাদমাধ্যমকে মিথিলা বলেন, আমি সত্যি খুব আনন্দিত ও রোমাঞ্চিত। আমি অপেক্ষায় আছি দুই বাংলার মানুষ একই দিনে আমার দুটি সিনেমাকে কীভাবে গ্রহণ করে তা দেখার জন্য।

আরও পড়ুন: ৩৫টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘বিক্ষোভ’

অনন্য মামুন পরিচালিত ‘অমানুষ’ সিনেমার মাধ্যমেই বড় পর্দায় নাম লেখান জনপ্রিয় এই অভিনেত্রী। যেখানে তিনি জুটি বেঁধেছেন চিত্রনায়ক নিরব হোসেনের সঙ্গে। এ ছাড়া সিনেমাটিতে অভিনয় করেছেন নওশাবা, মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম, রাশেদ মামুন অপু, ডন, আনন্দ খালেদ প্রমুখ।

এ ছাড়া কলকাতায় মিথিলা অভিনীত ওপার বাংলার সিনেমা ‘আয় খুকু আয়’ সিনেমায় সহশিল্পী প্রসেনজিত চট্টোপাধ্যায়। সিনেমায় টালিউড সুপারস্টার প্রসেনজিৎ চ্যাটার্জির স্ত্রীর ভূমিকায় দেখা যাবে মিথিলাকে।

‘আয় খুকু আয়’ নির্মাণ করেছেন সৌভিক কুণ্ডু। এতে অভিনয় করেছেন প্রসেনজিৎ, মিথিলা, দিতিপ্রিয়া, সোহিনী সেনগুপ্ত, শঙ্কর দেবনাথ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *