শনিবার, জানুয়ারি ২৮, ২০২৩
spot_img
Homeবিনোদনপ্রেম করছেন মুনমুন

প্রেম করছেন মুনমুন

এহতেশাম পরিচালিত ‘মৌমাছি’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে রূপালি পর্দায় আগমন ঘটে মুনমুনের। তিনি ১৯৯৭ থেকে ২০০৩ সাল পর্যন্ত একটানা সিনেমায় কাজ করেছেন। তবে অশ্লীলতার জন্য তার বিপক্ষে পদক্ষেপ গ্রহণ করে তৎকালীন সরকার।

এ জন্য ২০০৩ সালের পর তার চলচ্চিত্রে উপস্থিতি কমে যায়। মুনমুন এখন সিনেমায় অনেকটা অনিয়মিত। ৬ বছরে ৮০টির মতো সিনেমায় কাজ করেছেন। আর গেল ২০ বছরে সিনেমার সংখ্যা হাতে গোনা ১০টির মতো। সর্বশেষ ২০১৯ সালে হারুন-উজ-জামান পরিচালিত ‘পদ্মারপ্রেম’ চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। তবে খুব বেশি একটা আলোচনায় আসেনি।

দীর্ঘদিন পর মুনমুন অভিনীত ‘রাগী’। সিনেমাটি সারাদেশের ২০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে শুক্রবার (১৪ অক্টোবর)।

তবে নায়িকা হিসেবে নয়, খলনায়িকা চরিত্রে। মিজানুর রহমান মিজান পরিচালিত এই সিনেমায় তাকে প্রথমবারের মতো এই চরিত্রে দেখা গেল।

এদিকে চলমান সিনেমার মধ্যেই জানান দিলেন ব্যক্তিগত জীবন নিয়েও। সম্প্রতি তিনি একটি গণমাধ্যমে বলেন, “আমার কাজের জায়গায় কাজ, সম্পর্কের জায়গায় সম্পর্ক। কখনো দুটোকে এক করিনি। যার ফলে আমি কখনোই মিডিয়ার কারো সঙ্গে ব্যক্তিগত সম্পর্কে জড়াইনি। এরকম কোনো ইচ্ছেও নেই।”

এ প্রসঙ্গে তিনি আরও বলেন, “আমার বিয়ে বিচ্ছেদ হয়েছে ৩ বছর পেরিয়ে গেছে। সত্যি কথা বলতে একজনের সঙ্গে আমার সম্পর্ক আছে। সবকিছু ঠিক থাকলে বিয়ে করবো। তবে আগেই বলেছি তিনি মিডিয়ার কেউ না।”

প্রসঙ্গত, ‘রাগী’ সিনেমায় নায়ক-নায়িকা চরিত্রে আছেন আবির চৌধুরী, আঁচল আঁখি ও মৌমিতা মৌ। জাকেরা খাতুন জয়া প্রযোজিত সিনেমাটিতে আরও অভিনয় করেছেন খালেদা আক্তার কল্পনা, মারুফ, সনি রহমান, কাজী হায়াৎ প্রমুখ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments

ABUL HOSAIN on BMTF Job Circular 2022