শনিবার, জানুয়ারি ২৮, ২০২৩
spot_img
Homeবিনোদনএটাও কি আমার অপরাধ, প্রশ্ন শাকিবের

এটাও কি আমার অপরাধ, প্রশ্ন শাকিবের

ঢাকায় সিনেমায় আলোচনা-সমালোচনার তুঙ্গে রয়েছেন নায়ক শাকিব খান। অভিনয় কিংবা ব্যক্তিজীবন এই দুই মিলিয়ে কিং খান টক অব দ্য কান্ট্রিতে পরিনত হয়েছে।

চিত্রনায়িকা বুবলী তাদের আড়াই বছরের সন্তানকে নিয়ে প্রকাশ্যে আসতেই তুমুল মূলত আলোচনায় আসেন।

অন্যদিকে রয়েছে অপু বিশ্বাসের সঙ্গে ঘটে যাওয়া আগের ঘটনা। এ গল্প এখন সবারই জানা। এ প্রসঙ্গে প্রথমে মুখ খোলেন অপু বিশ্বাস। এবারও বুবলী সন্তানকে নিয়ে বিষয়টি প্রকাশ্যে আনেন। যদিও দুটি বিষয়ই ছিল দুই মাধ্যমে।

তবে সম্প্রতি শাকিব খান একটি গণমাধ্যমে বলেন, ‘আমি পরিষ্কার করে একটা কথা বলতে চাই, আসলে ব্যক্তিগত বিষয় নিয়ে পাবলিকের সামনে কথা বলতে স্বাচ্ছন্দ্য বোধ করি না। তাই নিজে এসব বিষয় গোপন রেখেছিলাম। কিন্তু আমি তো অপু কিংবা বুবলীকে বিষয়টি গোপন রাখতে বলিনি। তারা কেন বিয়ে বা সন্তান জন্মের পরপরই সবাইকে তা জানায়নি? এটাও কি আমার অপরাধ?’।

প্রসঙ্গত, দীর্ঘ নয় মাস যুক্তরাষ্ট্রে অবস্থান শেষে (১৭ আগস্ট) দেশে ফিরলেন চিত্রনায়ক শাকিব খান। এসেই হইচই ফেলে দিয়েছেন নায়ক। বিমানবন্দরে তাকে স্বাগত জানাতে সারা দেশ থেকে ভক্তরা হাজির হন। তাদের ভালোবাসায় সিক্ত কিং খান।

অন্যদিকে ঢালিউডের তারকাজুটি শাকিব খান-শবনম বুবলী। পর্দায় তাদের কেমিস্ট্রিতে মুগ্ধ দর্শক। বর্তমানে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের ব্যানারে ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত আছেন তারা। এ ছাড়া আরও নতুন সিনেমার ঘোষণা দিয়েছেন কিং খান। অন্যদিকে বুবলীও ব্যস্ত নতুন নতুন সিনেমার শিডিউল নিয়ে। অপুও ব্যস্ত তার সিনেমা সিনেমার কাজ নিয়ে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments

ABUL HOSAIN on BMTF Job Circular 2022