বিনোদন ডেস্ক, সুখবর ডটকম: নব্বই দশকের আলোচিত একটি হত্যাকাণ্ড নিয়ে নির্মিত ওয়েব ফিল্ম ‘মার্ডার ৯০’-এ প্রথমবারের মতো জুটি বাঁধছেন দীঘি ও খাইরুল বাসার। প্রযোজক সৈয়দ আশিক রহমানের গল্প ভাবনা এবং মেজবাহ উদ্দিন সুমনের রচনায় এটি নির্মাণ করছেন আবু হায়াত মাহমুদ।

এটি একটি পিরিওডিক্যাল ক্রাইম ওয়েব ফিল্ম। ৫ মার্চ বুধবার মানিকগঞ্জের বিভিন্ন লোকেশনে শুরু হয়েছে ফিল্মটির শুটিং। গল্প ভাবনায় রয়েছেন সৈয়দ আশিক রহমান, রচনা করেছেন মেজবাহ উদ্দিন সুমন আর পরিচালনা করেছেন আবু হায়াত মাহমুদ।

এতে আরও অভিনয় করছেন রুনা খান, সাজু খাদেম, শিল্পী সরকার অপু প্রমুখ।

গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে খাইরুল বাসার বলেন, ‘নব্বই দশকে ঘটে যাওয়া একটি ঘটনা অবলম্বনে তৈরি হচ্ছে সিনেমাটি। আমাদের চিত্রনাট্যটিও দারুণ হয়েছে। ঠিকঠাকমতো করতে পারলে এই কন্টেন্টটি আলোচিত হবে।

পুলিশ ইনভেস্টিগেশনের মাধ্যমে সেই লোমহর্ষক খুনের আসামিকে নানা নাটকীয়তায় খুঁজে বের করা হয়। ওই সময়ের সামাজিক পারিপার্শ্বিক অবস্থা ও সম্পর্কের দ্বন্দ্বগুলো এ গল্পে উঠে এসেছে।

এ বিষয়ে আবু হায়াত মাহমুদ বলেন, ‘এটি একটি পিরিওডিক্যাল ক্রাইম ওয়েব ফিল্ম। প্রথম ধাপে মানিকগঞ্জের লোকেশনে চার দিনের কাজ হবে। এরপর ঢাকার বিভিন্ন লোকেশনে কাজ হবে।’

এম/

আরো পড়ুন:

জন্মদিনের আগেই ‘নিখোঁজ’ আল্লু, ছাপানো হলো পোস্টার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *