প্রচ্ছদ

৬০ টাকার লটারিতেই ভ্যানচালক এখন কোটিপতি

ডেস্ক প্রতিবেদন, ধূমকেতু বাংলা: ভারতের পশ্চিবঙ্গের ভ্যানচালক দীপক দাস। মাত্র ৬০ টাকা দিয়ে একটি লটারির টিকিট কিনেছিলেন তিনি। আর সেই লটারি জিতে এখন তিনি কোটিপতি।

দীপকের সংসার চলতো যন্ত্রচালিত ভ্যান চালিয়ে। সেই উপার্জন থেকে মাঝেমধ্যে কিনতেন লটারির টিকিট। সেই টিকিটই ভাগ্য বদলে দিলো পশ্চিমবঙ্গের উত্তর দিনাজপুরের এই বাসিন্দার।

রায়গঞ্জের বড়ুয়া গ্রামের বাসিন্দা দীপক। স্ত্রী ও চার কন্যাকে নিয়ে তার সংসার। প্রতিদিনের ন্যায় মঙ্গলবার (২১ ডিসেম্বর) সকালেও ভ্যান নিয়ে বেরিয়েছিলেন। দুপুরে রায়গঞ্জ শহরের অশোকপল্লি এলাকা থেকে কিনে ফেলেন লটারির টিকিট।

দীপক জানিয়েছেন, মঙ্গলবার ৬০ টাকার টিকিট কেটেছিলেন তিনি। তবে টিকিট কিনে কোটি টাকা পাওয়ার কথা স্বপ্নেও ভাবেননি।

তিনি বলেন, দেড় বছর ধরে টিকিট নিই। ৫০০-৬০০ টাকা পেয়েছি বেশ কয়েকবার। হাজার টাকাও পেয়েছি। কিন্তু মঙ্গলবার ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় তিনি এখন কোটিপতি।

কোটি টাকা পেয়ে কী করবেন তাও জানিয়েছেন দীপক। চার মেয়ের ধুমধাম করে বিয়ে দেওয়ার পাশাপাশি পাকা বাড়ি বানানোর স্বপ্ন ছিল তার। লটারির কোটি টাকা দিয়ে সেই স্বপ্নই পূরণ করবেন তিনি।

এদিকে ভ্যানচালক দীপকের কোটিপতি হওয়ার খবর জেনে খুশি তার প্রতিবেশীরাও। দীপককে দেখতে রায়গঞ্জ থানায় ভিড় জমিয়েছিলেন অনেকে। রাতে পুলিশ তাকে বাড়ি পৌঁছে দেয়।

আরো পড়ুন:

গরিব মেয়েদের বিয়েতে সাহায্য করতে ‘ড্রেস ব্যাংক’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *