ক্যারিয়ার ও চাকরি

২,৪৭৮ পদে সমন্বিত ৮ ব্যাংকের নিয়োগ পরীক্ষার এডমিট কার্ড প্রকাশ

ক্যারিয়ার প্রতিবেদক, ধূমকেতু ডটকম: ব্যাংকার্স সিলেকশন কমিটির তত্ত্বাবধানে ০৭টি ব্যাংক ও ০১টি আর্থিক প্রতিষ্ঠানে (সোনালী ব্যাংক লিঃ, জনতা ব্যাংক লিঃ, রূপালী ব্যাংক লিঃ, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেড, আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংক, বাংলাদেশ কৃষি ব্যাংক, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক ও বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইনান্স কর্পোরেশন) ‘অফিসার (সাধারণ)’ পদের নিয়োগ পরীক্ষার এডমিট কার্ড প্রকাশিত হয়েছে।

উল্লেখিত ৮ ব্যাংকের ‘অফিসার-(সাধারণ)’ পদে নিয়োগের ২০১৯ সাল ভিত্তিক ২৪৭৮টি শূন্য পদে বিজ্ঞপ্তি নং ৩৩/২০২১ তাং- ২৩/০২/২০২১ এর সূত্রে সরাসরি নিয়োগের উদ্দেশ্যে প্রার্থীদের MCQ Test, লিখিত পরীক্ষা এবং মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য অনলাইনে এডমিট কার্ড প্রকাশ করেছে কর্তৃপক্ষ।

আবেদনকারী প্রার্থীদের মধ্য হতে প্রাথমিকভাবে শুধুমাত্র যোগ্য বিবেচিত প্রার্থীদের প্রবেশপত্র বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে (https://erecruitment.bb.org.bd) আপলোড করা হয়েছে।

পরীক্ষায় অংশগ্রহণে আগ্রহী প্রার্থীরা আগামী ০৭/০৯/২০২১ হতে ২২/০৯/২০২১ তারিখের মধ্যে শুধুমাত্র  বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট হতে প্রবেশপত্র ডাউনলোড এর করতে পারবেন।

পরীক্ষার তারিখ, সময় এবং পরীক্ষা কেন্দ্রের নাম ও ঠিকানা পরবর্তীতে বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট এবং জাতীয় দৈনিকের মাধ্যমে প্রকাশ করা হবে।

উল্লেখ্য, নির্ধারিত তারিখের পরে কোনো অবস্থাতেই প্রার্থীদের প্রবেশপত্র সংগ্রহের সুযোগ থাকবে না।

আরো পড়ুন:

৪৫ পদে বাংলাদেশ ব্যাংকের চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *