বিনোদন

২০ বছর পূর্তিতে নতুন বছরে হ্যারি পটারের পুনর্মিলন

বিনোদন প্রতিবেদক, ধূমকেতু বাংলা: হ্যারি পটার সিরিজের প্রথম সিনেমা ‘হ্যারি পটার অ্যান্ড দ্য সর্সারার্স স্টোন’র ২০ বছর পূর্তি উপলক্ষে সিনেমার কলাকুশলীদের সঙ্গে পুনর্মিলনের আয়োজন করছে এইচবিও ম্যাক্স। ড্যানিয়েল, এমা, রুপার্ট এইচবিও ম্যাক্সের এই বিশেষ আয়োজনের জন্য একত্রিত হবেন।

মঙ্গলবার (১৬ নভেম্বর) হ্যারি পটার সিনেমার অফিসিয়াল ইনস্টাগ্রাম পেইজে এই ঘোষণা করা হয়েছে। ‘হ্যারি পটার অ্যান্ড দ্য ডেথলি হ্যালোস পার্ট-২’ সিনেমার প্রিমিয়ারের পর কলা-কুশলীদের একসঙ্গে দেখা যায়নি। তবে নতুন বছরের একত্রিত হচ্ছেন তারা। ১ জানুয়ারি এইচবিও ম্যাক্সে প্রিমিয়ার হওয়ার কথা রয়েছে।

ইনস্টাগ্রামে ‘হ্যারি পটার অ্যান্ড দ্য সর্সারার্স স্টোন’ উদযাপনের জন্য একটি ভিডিও পোস্ট করা হয়েছে। সিরিজের প্রথম সিনেমার প্রিমিয়ার হয়েছিল ২০০১ সালের ১৬ নভেম্বর। ক্যাপশনে লেখা ছিল, হ্যারি পটারের ২০ বছর পূর্তি হলো।

এইচবিও ম্যাক্সের মতে, ২০ বছর পূর্তি উপলক্ষে হ্যারি পটার ফ্র্যাঞ্চাইজির আটটি চলচ্চিত্রই প্রদর্শন করা হবে। সব কলাকুশলীদের নিয়ে একটি ভিডিও তৈরি করা হবে। তা প্রচার করা হবে। হেলেনা বনহ্যাম কার্টার, রাল্ফ ফিয়েনস, টম ফেলটন, গ্যারি ওল্ডম্যান, ইমেল্ডা স্টনটন, বনি রাইট, জেসন আইজ্যাকস তারকারা অনুষ্ঠানে যোগ দেবেন।

হ্যারি পটার সিনেমা নিয়ে স্মৃতিচারণ করেছেন এমা। সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি লেখেন, ‘হ্যারি পটার ছিল আমার বাড়ি, আমার পরিবার, আমার পৃথিবী এবং আমার প্রিয় চরিত্র। একটি সাক্ষাৎকারে আমি অনেকবার নিজেকে ভাগ্যবান বলে উল্লেখ করেছি। একজন সাংবাদিক বলেছিলেন, এটি বিরক্তিকর ছিল।’

তিনি আরও লিখেছেন, আমি এখনও সেই কলাকুশলীদের মিস করি যারা এই সিনেমার সঙ্গে যুক্ত ছিলেন।

আরো পড়ুন:

বারলিন উৎসবে লড়বে তিন ইরানি ছবি

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *