প্রচ্ছদ

১০ লাখ টাকা পেয়ে হতবুদ্ধি ভ্যানচালক, অতঃপর…

নিজস্ব প্রতিবেদক, ধূমকেতু ডটকম: ঝিনাইদহের কালীগঞ্জ থানা পুলিশ এক ছাগল ব্যবসায়ীর খোয়া যাওয়া ১০ লাখ টাকা ত্বরিৎ গতিতে উদ্ধার করে প্রকৃত মালিকের কাছে ফেরত দিয়েছে পুলিশ। বুধবার রাতে থানার ওসির কক্ষে ছাগল ব্যবসায়ী আমির হোসেনের কাছে ১০ লাখ ১০ হাজার টাকা ফেতর দেওয়া হয়।

ছাগলের ব্যাপারী উপজেলার শিবনগর গ্রামের মৃত আব্দুল হকের ছেলে আমির হোসেন জানান, মঙ্গলবার বারবাজারের হাট থেকে ছাগল কেনার জন্য তিনি বাড়ি থেকে একটি ভ্যানে করে শহরের নতুন বাজারে আসেন। নতুন বাজার নামার পর ভ্যানের ওপর রাখা ১০ লাখ ১০ হাজার টাকার ব্যাগটি নামাতে ভুলে যান। পরে ওই ভ্যানচালক চলে যান। অনেক খোঁজাখুঁজি করে ভ্যানচালক এবং টাকার ব্যাগটি না পেয়ে তিনি অজ্ঞান হয়ে পড়েন। এরপর বুধবার সকালে বিষয়টি পুলিশকে জানালে পুলিশ ত্বরিৎ ব্যবস্থা গ্রহণ করে।

কালীগঞ্জ থানার ওসি মুহা. মাহফুজুর রহমান মিয়া জানান, নতুন বাজারে একটি সিসি ক্যামেরার ফুটেজ দেখে ভ্যানচালককে শনাক্ত করা হয়। উপজেলার তালেশ্বর গ্রামের ইমরান হোসেন নামের ওই ভ্যানচালকের বাড়িতে গেলে ভ্যানচালক টাকার ব্যাগটি পাওয়ার কথা স্বীকার করেন।

ভ্যানচালক পুলিশকে জানান, এত টাকা দেখে তিনি ভয় পেয়ে কাউকে কিছু বলেননি। তবে প্রকৃত মালিককে তিনি খুঁজছিলেন। পরে বুধবার রাতে তার কাছে থাকা ১০ লাখ ১০ হাজার টাকা নিয়ে ছাগলের ব্যাপারী আমির হোসেনের কাছে ফেরত দেয়া হয়।

ছাগল ব্যাপারী আমির হোসেন বলেন, টাকাগুলো ফেরত পাবো এমনটি আশা করিনি। ওসি সাহেবের আন্তরিক প্রচেষ্টায় আমি টাকা ফেরত পেয়েছি। মহতি উদ্যোগের জন্য তিনি থানার ওসি মাহফুজুর রহমানকে ধন্যবাদ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *