বিনোদন

হ্যালোইনে হার্লি কুইন ক্যাট

অক্টোবর মাসের শেষ দিনে প্রতি বছর মৃতদের স্মরণে পালিত হয় হ্যালোইন। ভারতীয়রাও এখন পালন করেন এই উৎসব। প্রেতাত্মা ও অতৃপ্ত আত্মাদের উৎসর্গ করেই এই সেলিব্রেশন করা হয়। এদিকে সামনেই মুক্তি পাচ্ছে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনার ‘ফোন ভূত’। আর সেই ছবির প্রচারে নায়িকা এখন ভীষণ ব্যস্ত। এ সময় হ্যালোইনে উৎসবটা ক্যাটের মুভির প্রচারের জন্য যেনো একদম উপযুক্ত সময়। তাইতো নায়িকা সকল ব্যস্ততার মাঝেও নিজেকে হ্যালোইনের জন্য সাজিয়েছেন।

হ্যালোইনের দিনে মারগোট রবি-র ‘হার্লি কুইন’ চরিত্রটি ফুটিয়ে তুলেছেন ক্যাট। হ্যালোইনে জনপ্রিয় এই চরিত্রের মতন সেজে ভক্তদের সাথে আনন্দ ভাগাভাগি করে নিলেন তিনি। অভিনেত্রীর এই লুক বেশ পছন্দ করেছেন তার ভক্তরা। একজন লেখেন, ‘আমার দেখা সেরা হার্লি কুইন’। আরেকজন লেখেন, ‘হার্লি কুইন তো ক্যাটরিনা। এবার ‘জোকার’ হিসাবে ভিকিকে দেখবার অপেক্ষা’।

 হার্লি কুইন ডিসি কমিকসের কুখ্যাত জোকারের সাইডকিক হিসেবে বিশেষভাবে সুপরিচিত। ২০১৬ সালে মুক্তি পাওয়া জনপ্রিয় ছবি ‘সুইসাইড স্কোয়াড’ সিনেমাটিতে পর্দায় হার্লি কুইন হিসাবে ধরা দিয়েছেন মিয়া সারা।

প্রসঙ্গত ‘ফোন ভূত’ প্রযোজনা করেছেন রীতেশ সিধওয়ানি আর ফারহান আখতার। ছবিটি নিয়ে নির্মাতারা আশাবাদী। এতে অন্যান্য চরিত্রে আছেন জ্যাকি শ্রফ, সিদ্ধান্ত চতুর্বেদী আর ঈশান খট্টর। ছবিটি আগামী ৪ নভেম্বর মুক্তি পেতে চলেছে।

এছাড়াও সালমানের সঙ্গে টাইগার ৩’র শ্যুটিং শেষ করেছেন নায়িকা। বিজয় সেতুপতির সঙ্গে ‘মেরি ক্রিসমাস’ ছবিতে দেখা যাবে তাকে। এর বাহিরেও ক্যাটের ঝুলিতে রয়েছে ফারহান আখতারের ‘জি লে জারা’ সিনেমাটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *