বিনোদন

হ্যারি পটার রিইউনিয়ন স্পেশালের প্রথম লুক প্রকাশিত

বিনোদন প্রতিবেদক, ধূমকেতু বাংলা: হ্যারি পটার সিরিজের বিশেষ সিনেমা ‘হ্যারি পটার ২০তম অ্যানিভার্সারি: রিটার্ন টু হগওয়ার্টস’-এর প্রথম লুক প্রকাশ করা হয়েছে। ২০২২ সালের ১ জানুয়ারি এই সিনেমা মুক্তি পাবে। সিনেমার টিজারে দেখা যাচ্ছে গ্রিফিন্ডোর কমনরুমে কথোপকথনে ব্যস্ত তারকা ড্যানিয়েল র‍্যাডক্লিফ , রুপার্ট গ্রিন্ট এবং এমা ওয়াটসন।

আটটি সিনেমার হ্যারি পটার সিরিজের প্রথম সিনেমা ‘হ্যারি পটার অ্যান্ড দ্য সর্সারার্স স্টোন’-এর  ২০তম বার্ষিকীকে স্মরণ করবে এই রিইউনিয়ন। হ্যারি পটার অ্যান্ড দ্য সর্সারার্স স্টোন মুক্তি পায় ২০০১ সালের নভেম্বর মাসে।

হ্যারি পটার ২০তম বার্ষিকী: রিটার্ন টু হগওয়ার্টস’ সিনেমায় দেখা যাবে হেলেনা বনহ্যাম কার্টার , রবি কোলট্রেন , রাল্ফ ফিয়েনস , জেসন আইজ্যাকস, গ্যারি ওল্ডম্যান , টম ফেলটন , জেমস ফেলপস , অলিভার ফেলপস, মার্ক উইলিয়ামস , বনি রাইট , আলফ্রেড এনোক , ম্যাথিউ লুইস এবং ইভানা লিঞ্চকে।

এই আইকনিক বইয়ের লেখক জে কে রাউলিংয়ের বিশেষ সাক্ষাৎকার নেওয়া হবে না এই সিনেমায়। কিন্তু তার পুরনো ফুটেজে দেখানো হবে। তার ট্রান্স-বিরোধী মন্তব্যের কারণে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

চলতি সপ্তাহের শুরুতে, এইচবিও ম্যাক্স  একটি ছোট ট্রেলার প্রকাশ করেছে যেখানে র‌্যাডক্লিফ, ওয়াটসন বা গ্রিন্টকে দেখা যায়নি। কিন্তু সেখানে দেখানো হয় অন্যান্য সাবেক ছাত্র যেমন কোলট্রেন যিনি হ্যাগ্রিড চরিত্রে অভিনয় করেন এবং লুইস যিনি নেভিল লংবটম  চরিত্রে অভিনয় করেন, তারা পুনর্মিলনে যোগদানের আমন্ত্রণ পাচ্ছেন।

আরো পড়ুন:

ভিকি আসবেন ঘোড়ার রথে, ক্যাটরিনা পালকিতে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *