প্রচ্ছদ

হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে গেলেন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী

বর শিক্ষাথী, কনেও শিক্ষার্থী। বিশ্ববিদ্যালয় জীবনেই দুইজনের পরিচয়। এর মধ্যে প্রেম, তারপর পরিণয়। পারিবারিকভাবে বিয়ের সব আয়োজনও সম্পন্ন। বরের ইচ্ছা প্রেয়সীকে বিয়ে করে আনবেন হেলিকপ্টারে চড়িয়ে। যেমন ভাবনা তেমন কাজ, হেলিকপ্টারে চড়েই বর গেলেন কনের বাড়ি।
শুক্রবার (২৭ আগস্ট) কুড়িগ্রাম জেলার উলিপুরে এই বিয়ে হয়। বর এবং কনে দুজনেই বেসরকারি বিশ্ববিদ্যালয় ব্র্যাকের শিক্ষার্থী। বর রাসেল হাসান রাজধানীর হেমায়েতপুরের শিল্পপতি শাহাজাহান আলীর ছেলে। অন্যদিকে কনে তানজিনা কুড়িগ্রামের উলিপুর উপজেলার পৌর আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলমের মেয়ে।
এদিকে উলিপুরে হেলিকপ্টারে চড়ে বিয়ের ঘটনা এবারই প্রথম। এই বিয়ের খবর ছড়িয়ে পড়লে এলাকায় ব্যাপক আগ্রহের সৃষ্টি হয়। স্থানীয় বাসিন্দা আব্দুল হাই বলেন, জীবনে অনেক বিয়ে দেখেছি কিন্তু হেলিকপ্টারে চড়ে বর আসতে এই প্রথম দেখলাম।
কনের বাবা জাহাঙ্গীর আলম বলেন, মেয়ে-জামাইয়ের আবদার পূরণ করতেই এ আয়োজন। এই প্রথম এ এলাকায় হেলিকপ্টারে চড়ে আমার মেয়ের বিয়ে হলো। তাদের আবদার পূরণ হয়েছে, এটা ভেবে খুব ভালো লাগছে।
উলিপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমতিয়াজ কবির হেলিকাপ্টারে করে এসে বিয়ের বিষয়টি নিশ্চিত করে বলেন, সেখানে যেন নিরাপত্তার বিঘ্ন না ঘটে সেজন্য আমাদের পুলিশ ফোর্স মোতায়েন ছিল।

/জেড এইচ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *