বিনোদন

কোহলির মেয়েকে ধর্ষণের ‘হুমকিদাতা’ হায়দরাবাদ থেকে গ্রেফতার

বিনোদন প্রতিবেদক, ধূমকেতু বাংলা: টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গেছে আয়োজক ভারত। প্রথম দুই ম্যাচ হারের পরেই তাদের বাড়ি ফেরার টিকিট নিশ্চিত হয়ে যায়। এমন পরিস্থিতিতে ভক্তদের রেষানলে পড়েন ভারতীয় ক্রিকেটাররা। এমনকি অধিনায়ক বিরাট কোহলির মেয়েকে ধর্ষণের হুমকিও দেওয়া হয়। অভিযুক্ত সেই হুমকিদাতাকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশের একটি বিশেষ দল। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে বিবিসি।

জানা যায়, বুধবার (১০ নভেম্বর) হায়দরাবাদ থেকে হুমকিদাতা হিসেবে অভিযুক্ত ২৩ বছর বয়সী ওই যুবককে গ্রেফতার করা হয়েছে। তার নাম রামনাগেশ শ্রীনিবাস আকুবাথিনি। একটি ফুড ডেলিভারি অ্যাপে কাজ করলেও বর্তমানে তিনি বেকার।

তার বিরুদ্ধে অভিযোগ উঠেছে, টি-টোয়েন্টি বিশ্বকাপে নিউজিল্যান্ডের কাছে ভারত হেরে যাওয়ার পর বিরাট কোহলি-আনুশকা শর্মা দম্পতির নয় মাস বয়সী মেয়েকে ধর্ষণের হুমকি দেন তিনি। তারপর থেকেই সাইবার ক্রাইম বিশেষজ্ঞদের সাহায্যে তাকে খুঁজতে শুরু করে মুম্বাই পুলিশ।

মজার বিষয় হলো, ধর্ষণের হুমকি দেওয়ার পর টুইটার হ্যান্ডেল পুরোপুরি বদলে ফেলেন রামনাগেশ শ্রীনিবাস। টুইটারে তিনি নিজেকে পাকিস্তানি হিসেবে তুলে ধরার চেষ্টা করেন। কিন্তু কোনো জারিজুরিই কাজে আসেনি তার। শেষপর্যন্ত পুলিশের হাতে ঠিকই ধরা পড়তে হয়েছে তাকে। জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্তকে মুম্বাই নিয়ে যাওয়া হয়েছে।

টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের কাছে হারের পরে ভারতীয় ক্রিকেটাররা সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক আক্রমণের শিকার হন। সবচেয়ে বেশি হেয় করা হয় ফাস্ট বোলার মোহম্মদ শামিকে। এর প্রতিবাদে তৎকালীন ভারত অধিনায়ক বিরাট কোহলি বলেছিলেন, শামি ভারতকে অনেক ম্যাচ জিতিয়েছেন। শুধু ধর্মের কারণে তাকে আক্রমণ করা অন্যায়।

দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের কাছে হারের পর কোহলি নিজেই অনলাইনে হেনস্তার শিকার হন। এমনকি তার শিশুকন্যা ভামিকাকে ধর্ষণের হুমকিও দেওয়া হয়। এমন জঘন্য হুমকির জেরে আলোড়ন সৃষ্টি হয় ভারতে। অপরাধীকে ধরতে উঠেপড়ে লাগে কর্তৃপক্ষ।

আরো পড়ুন:

আলিয়ার ২৬ লাখ টাকার গাউন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *