বিনোদন

হাতের তালুতে লিখে নতুন বার্তা দিলেন পরীমনি

চিত্রনায়িকা পরীমনি আজ (১৫ সেপ্টেম্বর) আদালতে হাজিরা দিতে গিয়ে হাতের তালুতে লিখে নতুন বার্তা দিয়েছেন। সকাল ১১টার দিকে ঢাকার মহানগর মুখ্য আদালতে এসে পরীমনি তার গাড়ির সানরুফ তুলে দাঁড়িয়ে হাত নেড়ে শুভেচ্ছা জানান উপস্থিতদের। এ সময় মেহেদী দিয়ে তার ডান হাতে লেখা ছিল ‘… মি মোর’।
বিশেষ এই বার্তা পরী কার উদ্দেশ্যে দিয়েছেন, কেন দিয়েছেন তা জানা যায়নি। তবে ধারণা করা যায়, নিন্দুকদের জন্যই তার এমন বার্তা।
পরীমনি মাদক মামলার পরে তাকে নিয়ে বিভিন্ন সময় মুখরোচক খবর প্রকাশিত হতে দেখা যায়। দেয়া হয় নানা অপবাদ। সেসব অপবাদের প্রতীকী প্রতিবাদ জানালেন এই অভিনেত্রী। এমনটাই ধারণা করছেন অনেকে।
গত ৪ আগস্ট বিকেলে পরীমনিকে বাসা থেকে মাদকসহ আটক করে র্যাব। মাদক মামলায় ২৭ দিন কারাগারে ছিলেন চিত্রনায়িকা পরীমনি। গত ১ সেপ্টেম্বর জামিনে বের হন তিনি। সেদিন কারাগার থেকে বেরিয়ে গাড়ির সানরুফ তুলে দাঁড়িয়ে হাত নেড়ে উপস্থিত উৎসাহী মানুষদের অভিবাদন জানান। তার হাতের তালুতে মেহেদি দিয়ে লেখা ছিল ‘ডোন্ট লাভ মি বিচ’। যার বাংলা ভাবার্থ দাঁড়ায়, তোমাদের ভালোবাসার পরোয়া করি না। গোল্লায় যাও তোমরা। সেদিন তিনি তার সুসময়ের বন্ধুদের উদ্দেশে এই বার্তাটি দিতে চেয়েছেন।

/জেড এইচ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *