রিভিউ

সেরা দামে অনলাইনে হাইসেন্স ইলেকট্রনিক্স পণ্য

সেরা দামে বাংলাদেশে হাইসেন্স ইলেকট্রনিক্স পণ্য 

এটি প্রযুক্তির যুগ। ইলেকট্রনিক্স হোম অ্যাপ্লায়েন্স গুলি আধুনিক প্রযুক্তির অন্যতম বৃহৎ আবিষ্কার। পণ্য বিভাগ আমাদের নিয়মিত জীবনে এতটা গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে যে কোন সরঞ্জাম ছাড়া একটি দিন কেটে যাওয়ার কথা ভাবা বেশ অসম্ভব। উন্নত গবেষণা এবং ডেভেলপমেন্ট, বিশেষজ্ঞ এবং ইলেকট্রনিক্স পণ্যগুলিতে উন্নত প্রযুক্তির ব্যবহারের সাথে দা্ম উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পায়।

সাশ্রয়ী মূল্যের দাম সহ উচ্চমানের পণ্য সরবরাহকারী এমন খুব বেশি ইলেকট্রনিক্স ব্র্যান্ড নেই। হাইসেন্স অন্যতম শীর্ষস্থানীয় চীনা ইলেকট্রনিক্স ব্র্যান্ড যারা সাশ্রয়ী মূল্যে সেরা মানের গৃহ সরঞ্জাম সরবরাহ করে। বিশেষত এলইডি টেলিভিশন গুলোর জন্য হাইসেন্স জনপ্রিয়। সংস্থাটি ফ্রিজ, স্মার্টফোন এবং ওয়াশার-ও তৈরি করে। বাংলাদেশের বাজারেও হাইসেন্স টেলিভিশনগুলোর ব্যাপক উপস্থিতি রয়েছে। 

হাইসেন্স সম্পর্কে কিছু কথা 

হাইসেন্স গ্রুপের অধীনে ১৯৬৯ সালে হাইসেন্স তার যাত্রা শুরু করে। এটি চীনের শানডং প্রদেশের কিংডাওতে অবস্থিত একটি চীনা বহুজাতিক ইলেকট্রনিক্স উৎপাদন ব্র্যান্ড। সংস্থাটি চীনা বাজারের জন্য রেডিও তৈরি করে যাত্রা শুরু করেছিল। বর্তমানে এই গ্রুপের দুটি সংস্থার মালিকানা রয়েছে হাইসেন্স ভিজ্যুয়াল টেকনোলজি কোং, লিমিটেড এবং হাইসেন্স এইচএ যার সাংহাই, শেনজেন এবং হংকংয়ে কারখানা রয়েছে। এই গ্রুপ বর্তমানে হাইসেন্স, তোশিবা, গোরেনজে, কেলন এবং রনশনের মতো ব্র্যান্ডের মালিক। 

হাইসেন্স তার ৫০ বছরের যাত্রার মাধ্যমে “সত্যতা, উদ্ভাবন, গ্রাহক ফোকাস এবং টেকসই” এর মূল মান সহ ব্র্যান্ডটি তৈরি করেছে। ব্র্যান্ড হাইসেন্স টেলিভিশন, রেফ্রিজারেটর, স্মার্টফোন এবং ওয়াশারের মতো বৈদ্যুতিক সরঞ্জাম উৎপাদন করে। হাইসেন্স টেলিভিশনের জন্য বিখ্যাত যার টানা ১৬ বছর ধরে সবচেয়ে বেশি শেয়ার বাজারে রয়েছে।

বর্তমানে হাইসেন্স ইলেকট্রনিক্স পণ্য ১৬০ টিরও বেশি দেশ ও অঞ্চলে রফতানি করা হয়। বিশ্বব্যাপী ৮০,০০০ এর বেশি কর্মচারী হাইসেন্স-এর হয়ে কাজ করছেন। এই গ্রুপের কিংদাও, শুন্ডে, হুঝু, চেক প্রজাতন্ত্র, দক্ষিণ আফ্রিকা, মেক্সিকো এবং অন্যান্য জায়গায় ১৪ টি শিল্প উদ্যান রয়েছে এবং বিভিন্ন দেশে ১৮ টি গবেষণা ও উন্নয়ন কেন্দ্র রয়েছে। 

হাইসেন্স ২০১৫ সালে ব্র্যান্ড নামে যুক্তরাষ্ট্রে টেলিভিশন বিক্রয় করার জন্য জাপানি সংস্থা “শরপ” এর সাথে একটি পাঁচ বছরের চুক্তি করেছে। এটি ২০২০ সালে বিশ্বের প্রথম ট্রু ৮-কে ১০ বিট এইচডিআর স্ক্রিন টিভি চালু করেছে যা ৬.৫ টি সুপার কম্পিউটিং পাওয়ার দাবি করে। সংস্থাটি বেশিরভাগ ব্র্যান্ড নামে গোরেনজে, কম্বাইন, হাইসেন্স-হিটাচি, হাইসেন্স কেলন, রনসেন, স্যাভোর এবং তোশিবা ব্র্যান্ড নামে বিক্রি করে।

হাইসেন্সের পণ্য লাইন 

হাইসেন্স নিজে ৫ টি সম্পূর্ণ পণ্য লাইন তৈরি করে। সর্বাধিক জনপ্রিয় পণ্য লাইন হাইসেন্স টেলিভিশন। হাইসেন্স টেলিভিশনগুলো বিশ্ব বাজারের পাশাপাশি চীনা বাজারে বিখ্যাত। এটি রেফ্রিজারেটর, স্মার্টফোন, এয়ার কন্ডিশনার, ওয়াশার সহ গৃহ সরঞ্জাম সরবরাহ করে। 

টেলিভিশন

হাইসেন্স বাজারে উপলভ্য সেরা মানের একটি টিভি সরবরাহ করে। উপলব্ধ টেলিভিশন সিরিজ গুলি হল ১০০ ইঞ্চি পর্যন্ত স্ক্রিন সহ ইউএইচডি, ইউএলইডি, প্রিমিয়াম ইউএলইডি এবং লেজার। টেলিভিশনগুলোতে স্মার্ট অপারেটিং সিস্টেম, সুপার কোয়ালিটি ইউনিবডি ডিজাইন এবং বেজেল-কম ডিসপ্লে, স্মার্টফোন থেকে স্মার্ট রিমোট কন্ট্রোল ফাংশন এবং আরও অনেক কিছুর মতো আধুনিক প্রযুক্তি এবং উন্নত বৈশিষ্ট্য রয়েছে।

প্রিমিয়াম অডিও ইনহ্যান্সমেন্ট স্যুট টেলিভিশন গুলোকে বাস্তব শ্রবণ অভিজ্ঞতার জন্য স্টেরিওফোনিক শব্দ তৈরি করতে সক্ষম করে। টেলিভিশনের নয়েজ রিডাকশন প্রযুক্তি স্বয়ংক্রিয়ভাবে সংকেতগুলি বিশ্লেষণ করে এবং একটি ক্লিনার ছবি এবং আরও ভাল দেখার অভিজ্ঞতা দেওয়ার জন্য সনাক্তকৃত বাজে শব্দগুলি সরিয়ে দেয়। 

রেফ্রিজারেটর

হাইসেন্স বেশ কয়েকটি উচ্চ মানের রেফ্রিজারেটর উৎপাদন করে। রেফ্রিজারেটরের উল্লেখযোগ্য সিরিজ হ’ল ক্রস ডোর রেফ্রিজারেটর, সাইড বাই সাইড রেফ্রিজারেটর, সিঙ্গল ডোর রেফ্রিজারেটর, বটম মাউন্ট ফ্রিজ ফ্রিজার এবং টপ মাউন্ট ফ্রিজ ফ্রিজার। এই রেফ্রিজারেটর গুলি আধুনিক রান্নাঘরের ধারণাগুলোকে ফোকাস করে ডিজাইন করা হয়েছে। মার্জিত ডিজাইন, স্টাইলিশ রেফ্রিজারেটর এবং শক্তি সঞ্চয় বৈশিষ্ট্য সহ এটি ভোক্তাদের কাছে সবচেয়ে আকাঙ্ক্ষিত বাড়ির আইটেম হয়ে উঠেছে।

ব্যবহারকারীদের সুবিধার্থে ব্যবহার করার জন্য সামঞ্জস্যযোগ্য তাক রয়েছে। একাধিক বায়ু প্রবাহ সিস্টেম রেফ্রিজারেটর জুড়ে একটি সামঞ্জস্যপূর্ণ তাপমাত্রা রাখে। আর একটি আকর্ষণীয় ইন্টিগ্রেশন হ’ল  ইন্টেলিজেন্স এআই ভিত্তিক প্রযুক্তি যা খাবারকে দীর্ঘ সময়ের জন্য সতেজ রাখতে সহায়তা করে।

হাইসেন্স রেফ্রিজারেটর স্টাইল এবং প্রযুক্তির সংমিশ্রণ। মানুষের জীবনের বিভিন্ন দিকের জন্য ডিজাইন করা বিভিন্ন মডেল এবং আকার রয়েছে।

এয়ার কন্ডিশনার

হাইসেন্স বেশ কয়েকটি ভালো মানের এয়ার কন্ডিশনার তৈরি করে। এয়ার কন্ডিশনার গুলির ইনভার্টার প্রযুক্তি রয়েছে যা বিদ্যুতের খরচ সাশ্রয় করে। আপনার বাড়ির পরিবেশকে অতি আরামদায়ক করে তুলতে স্বাস্থ্যকর এবং পরিবেশ বান্ধব উপাদান এবং সুপার নিঃশব্দ ফাংশন রয়েছে।

ন্যানো প্রযুক্তি বাড়ির ভিতরে ব্যাকটেরিয়া এবং ডাস্ট, ময়লা কণা বৃদ্ধি রোধ করে। এই এয়ার কন্ডিশনার গুলির স্ব-ডিজাইনিং সিস্টেমের সাথে স্মার্ট ডিজাইন, মার্জিত চেহারা রয়েছে।

এর ইন্টেলিজেন্ট ওয়াইফাই নিয়ন্ত্রণ এবং সুবিধাজনক অ্যাপ্লিকেশন এটিকে আরও ব্যবহারকারী-বান্ধব করে তোলে। উল্লেখযোগ্য এয়ার কন্ডিশনার সিরিজ হল হেলিও, এভারকুল, এক্সট্রিম কুল এবং কুল টাচ সিরিজ। 

ওয়াশার 

ব্র্যান্ডের ওয়াশারগুলো ব্যবহারকারীদের জন্য অতি সুবিধাজনক বৈশিষ্ট্য সহ লেটেস্ট প্রযুক্তি দিয়ে তৈরি।এটি স্থান সাশ্রয় করে এবং একটি নন স্টপ ওয়াশ রয়েছে। ১ ঘন্টার মধ্যে কাপড় ধুয়ে শুকানো যায়। আপনি আপনার পছন্দের প্রোগ্রাম সঞ্চয় করতে পারেন এবং সেগুলিকে একটি টাচ রিকল বোতাম দিয়ে পুনরায় স্মরণ করতে পারেন।

আরও ভাল পরিষ্কারের জন্য অনন্য স্নোফ্লেক ড্রাম সিস্টেম এবং গভীর অটো পরিষ্কারের জন্য ড্রাম ক্লিন সিস্টেম রয়েছে। এই ওয়াশারগুলো কম শব্দ করে এবং কম এনার্জি গ্রাস করে। হাইসেন্স ওয়াশার যেকোন ব্যস্ত মায়ের সবচেয়ে প্রয়োজনীয় সরঞ্জাম হতে পারে।

প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নসমূহ

প্রশ্ন: হাইসেন্স কি একটি ভাল মানের ব্র্যান্ড?

উত্তর: হ্যাঁ, হাইসেন্স টিভি, রেফ্রিজারেটর, এসি, ওয়াশার এবং অন্যান্য ইলেকট্রনিক্স সরঞ্জাম সহ কয়েকটি উচ্চ মানের পণ্য প্রস্তুত করে।

প্রশ্ন: আমি কি অন্যান্য ব্র্যান্ডের চেয়ে হাইসেন্স নির্বাচন করব? 

উত্তর: হাইসেন্স একটি শীর্ষস্থানীয় চীনা ব্র্যান্ড, যা বিভিন্ন বিশ্ব-মানের ব্র্যান্ডের অধীনে পণ্য উৎপাদন করে। সম্প্রতি, হাইসেন্স মার্কিন যুক্তরাষ্ট্রের বাজারে “শার্প” টিভি উৎপাদন ও রপ্তানি শুরু করে। বাজারে অন্যান্য ব্র্যান্ডের পণ্যও পাওয়া যায়। ব্র্যান্ডের পছন্দ ব্যবহারকারীদের আরাম, অভিজ্ঞতা এবং ব্যক্তিগত আগ্রহের উপর নির্ভর করে।

প্রশ্ন: আমি কিভাবে পণ্যগুলির জন্য ওয়ারেন্টি দাবি করতে পারি?

উত্তর: হাইসেন্সের বাংলাদেশে কোন অনুমোদিত বিক্রয় কেন্দ্র বা পরিষেবা কেন্দ্র নেই। তবে এখানে র‍্যাংস, সেরা ইলেকট্রনিক্স এবং অন্যান্য অনলাইন মার্কেটপ্লেস গুলো রয়েছে যা স্থানীয় বিক্রেতার ওয়ারেন্টি আমদানি, বিক্রয় এবং সরবরাহ করে। আপনি তাদের নীতি অনুযায়ী সংশ্লিষ্ট বিক্রেতার কাছ থেকে ওয়ারেন্টি দাবি করতে পারেন।

প্রশ্ন: ইন-হোম সার্ভিস কি পাওয়া যায়?

উত্তর: ইন-হোম ওয়ারেন্টি পরিষেবা নির্দিষ্ট পণ্যের জন্য প্রযোজ্য। এটি আপনার যে পণ্য কিনেছেন তার উপর নির্ভর করে। আরও তথ্যের জন্য আপনার বিক্রেতার সাথে যোগাযোগ করুন।

প্রশ্ন: আমি কীভাবে অনলাইনে পণ্য কিনব?

উত্তর: প্রচুর ব্র্যান্ড, ই কমার্স মার্কেটপ্লেস এবং অনলাইন বিক্রেতা গ্রাহকদের বিভিন্ন ধরণের পণ্য সরবরাহ করে। আপনি পছন্দসই কোন বিশ্বস্ত এবং বিখ্যাত অনলাইন মার্কেটপ্লেস থেকে আপনার পছন্দের পণ্য কিনতে পারেন। আজকেরডিল ডট কম হল অগ্রণী এবং বাংলাদেশের বৃহত্তম ইকমার্স ব্যবসা। অনলাইন বাজারে সবচেয়ে কম দামে বিভিন্ন বিভাগে হাজার হাজার পণ্য সরবরাহ করে। আপনি আজকেরডিল ডট কম থেকে সেরা মূল্যে খাঁটি পণ্য কিনতে পারেন।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *