হতাশ পিএসজি কোচ মাউরিসিয়ো পচেত্তিনো

গত রাতে নান্টেসের কাছে হেরেছে ৩-১ গোলে। এমন পারফরম্যান্সে হতাশ পিএসজি কোচ মাউরিসিয়ো পচেত্তিনো।

চ্যাম্পিয়নস লিগে রিয়াল মাদ্রিদের বিপক্ষে দাপুটে পারফরম্যান্সের ঠিক পরের ম্যাচেই লিগ ওয়ানে বড় হারের স্বাদ পেয়েছে পিএসজি। ম্যাচ শেষে পিএসজি টিভিকে দেওয়া এক সাক্ষাতকারে হতাশা ঝেরেছেন এই আর্জেন্টাইন কোচ।

‘আমরা সত্যি বিপর্যস্ত। এমন ফলাফলে আমরা হতাশ। যদিও আমরা খারাপ খেলিনি যেখানে পজিটিভ কিছু দিক রয়েছে। আমরা হেরেছি কারণ ম্যাচের কিছু সময় তারা (নান্টেস) আক্রমণ ভাগে দারুন ছিল। ’

পিএসজি কোচ হতাশা থেকে বের হয়ে সামনের ম্যাচে আরো ভাল করার প্রত্যয় শুনিয়েছেন। ‘আমার জন্য এই ম্যাচে অনেক ইতিবাচক দিক আছে কিন্তু আপনি যখন নান্টেসের বিপক্ষে ৩-১ গোলে হারবেন তখন পজিটিভ দিক খুজে বের করা কঠিন।

এই ম্যাচে আমাদের যে সমস্যাগুলো ছিল তা সমাধানের চেষ্টা করা আমার দায়িত্ব। আমি মনে করি না যে আমরা ক্লান্ত ছিলাম, এটি একটি ভিন্ন খেলা এবং ভিন্ন প্রতিযোগিতা ছিল। আমরা এটি সম্পর্কে সচেতন ছিলাম কিন্তু আমরা পরিস্থিতি খুব ভালভাবে পরিচালনা করতে পারিনি। ’

প্রথমার্ধেই তিন গোল করে চালকের আসনে বসে স্বাগতিক নান্টেস। পিছিয়ে পড়ে সমতায় ফিরতে মরিয়া মেসি-নেইমাররা সুযোগ বানিয়েও গোল মিসের মহড়ায় নামে। সুবর্ণ সুযোগ নষ্ট করে প্রথমার্ধে পায়নি গোলের দেখা।

দ্বিতীয়ার্ধের শুরুর দিকে নেইমারের গোল ম্যাচে ফেরার আভাস দিলেও সেই নেইমারই পেনাল্টি মিস করে ডুবিয়েছে পিএসজিকে। গোল মিসের মহড়ায় নেমেছিল এমবাপ্পে ও মেসিও। দুজনই গোলরক্ষককে একা পেয়েও নিখুত ফিনিশিং করতে পারেনি। শেষ পর্যন্ত হার নিয়ে ফিরতে হয়েছে পিএসজিকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *