সৌরভ গাঙ্গুলিকে নিয়ে জীবনীভিত্তিক ছবির আলোচনা বেশ আগের। তবে নিশ্চিত হওয়া যাচ্ছিল না কিছুই। এবার জানা গেল, সত্যিই রুপালি পর্দায় আসছেন দাদা। ভারতীয় গণমাধ্যমকে এমনটা নিশ্চিত করেছেন দাদা নিজেই।

বলিউডে ভায়াকমের ব্যানারে তৈরি হবে এই ছবি। বাজেট ধরা হয়েছে ২০০ থেকে ২৫০ কোটি। ভারতের জাতীয় ক্রিকেট দলের সাবেক এই অধিনায়ক ইতিমধ্যে অনুমতিও দিয়ে দিয়েছেন। জানা গেছে, বায়োপিকের কাজও এগিয়েছে বেশ।

নিউজ ১৮ বাংলাকে সৌরভ গাঙ্গুলি বলেন, ‘হ্যাঁ, আমি বায়োপিকের ব্যাপারে হ্যাঁ বলেছি। হিন্দি ভাষায় হবে ছবিটি। তবে এখনই পরিচালকের নাম বলা সম্ভব নয়। সব ঠিক হতে আরও কিছুদিন সময় লাগবে।’

ছবিটির একটি সূত্র জানিয়েছে, প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে সৌরভের বেশ কয়েকটি মিটিং হয়েছে। ইতিমধ্যে স্ক্রিপ্ট লেখার কাজও কিছুটা এগিয়েছে।

তবে এখনই নিশ্চিত হওয়া যাচ্ছে না। তালিকায় আছে আরও দুজনের নাম, তবে তাঁদের নাম জানা যায়নি। ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) প্রেসিডেন্ট হওয়া পর্যন্ত সৌরভের জীবন তুলে ধরা হতে পারে।

তবে বায়োপিকে সৌরভ গাঙ্গুলিকে না দেখার সম্ভাবনাই বেশি। এর আগে শোনা গিয়েছিল নিজের চরিত্রে নিজেই অভিনয় করবেন সৌরভ গাঙ্গুলি। তখন পুরো বিষয়টাই গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন তিনি। এখন প্রি-প্রোডাকশনের কাজ চলছে। এরপরই শুরু হবে শুটিং। তবে সবকিছুই চলছে বেশ গোপনীয়তায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *