সংস্কৃতি প্রতিবেদকসুখবর ডটকম: বর্তমান সময়ের অত্যন্ত জনপ্রিয় ‘সোনার তরী’র ফেসবুক পেজে আজ ৫ এপ্রিল, ২০২৩ বুধবার, রাত ৯:০০ টা (ভারতীয় সময় রাত ৮:৩০টায়) থেকে শুরু হবে রবীন্দ্র-সংগীতের অনুষ্ঠান ‘আমি অপার হয়ে বসে আছি’ পর্ব।

আজ ৯২৯তম পর্বে লোক অঙ্গের বিভিন্ন ধারার গান নিয়ে অনবদ্য সংগীত সন্ধ্যা উপহার দিতে ‘সোনার তরী’র ফেসবুক পেজে সরাসরি উপস্থিত থাকবেন অত্যন্ত মেধাবী ও গুনী শিল্পী নিবাস বর্মন। শিল্পী নিবাস বর্মন প্রথম ওস্তাদ বিমল ব্যানর্জী এবং পরবর্তীতে তালিম নেন ইতি মাহমুদ এর কাছে। রাজশাহী শিল্পকলাএকাডেমি থেকে ৪ বছরের সংগীত সার্টিফিকেট কোর্চ করেন।

তিনি বাংলাদেশ বেতার ও টেলিভিশন এর একজন তালিকাভুক্ত শিল্পী। পাশাপাশি শিল্পীকলা একডেমির ও তালিকা ভুক্ত শিল্পী তিনি। নিবাস বর্মন সুরকার গীতিকার ও সংগীত পরিচালক হিসেবে অনেক গানে কাজ করেছেন। এছাড়া তিনি আসিফ আকবর সাথে “গানমেলা” নামে প্রথম এলবাম করেন। তিনি সরকারী অনুদানপ্রাপ্ত “পঞ্চ সঙ্গী ” সিনেমায় ‘মন ছুঁয়ে দাও” গানটি গেয়ে বেশ সাড়া ফেলেন।

‘সোনার তরী’র পরিচালক অসীম বাইন ও পরিকল্পক বর্ণালী সরকার আজকের পর্বে আমন্ত্রিত অতিথি শিল্পীকে অভিনন্দন, শুভেচ্ছা ও শুভকামনা জানিয়েছেন এবং সকল দর্শক-শ্রোতাকে শিল্পীর অনন্য পরিবেশনা উপভোগ করার জন্য আমন্ত্রণ জানিয়েছেন।

অনুষ্ঠান লিংকসোনারতরী

এসি/আইকেজে 

আরো পড়ুন:

৬৫ বছরের পুরোনো শাড়ি দিয়ে তৈরি পোশাকে প্রিয়াঙ্কা

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *