প্রচ্ছদ

সোনারগাঁ প্রেস ক্লাবের সভাপতি সালাহউদ্দিন, সম্পাদক আবু বকর

নিজস্ব প্রতিবেদক, ধূমকেতু বাংলা: নারায়ণগঞ্জের সোনারগাঁ প্রেস ক্লাবের দ্বিবার্ষিক (২০২২-২৩) সাধারণ নির্বাচনে দৈনিক যুগান্তরের সিনিয়র সাব-এডিটর এমএম সালাহউদ্দিন মোল্লা সভাপতি ও দৈনিক মানবজমিনের সোনারগাঁ প্রতিনিধি আবু বকর সিদ্দিক সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। শনিবার দিনব্যাপী সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়। সোনারগাঁ উপজেলা পরিষদ সভাকক্ষে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

সোনারগাঁ প্রেস ক্লাবের সভাপতি অসিত কুমার দাসের সভাপতিত্বে নির্বাচন পরিচালনা করেন ক্লাবের প্রধান উপদেষ্টা ও প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া, নির্বাচন কমিশনার একেএম মাহফুজুর রহমান ও ফিরোজ হোসেন মিতা। নির্বাচন পরিচালনার সমন্বয়ক ছিলেন সাইফুল ইসলাম রিপন।

সহসভাপতি পদে নির্বাচিত হয়েছেন দৈনিক ইনকিলাবের নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা মোক্তার হোসেন মোল্লা, যুগ্ম-সাধারণ সম্পাদক চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার আকতার হোসেন, অর্থ সম্পাদক আমাদের সময় পত্রিকার স্টাফ রিপোর্টার মিজানুর রহমান মামুন, প্রচার ও প্রকাশনা সম্পাদক দৈনিক ডেসটিনির সোনারগাঁ প্রতিনিধি খায়রুল আলম খোকন, দপ্তর সম্পাদক দৈনিক মুক্ত খবরের স্টাফ রিপোর্টার আনোয়ার হোসেন, সাংবাদিক কল্যাণ সম্পাদক সংবাদের সোনারগাঁ প্রতিনিধি মাহবুবুল ইসলাম সুমন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক দৈনিক খবরপত্রের সোনারগাঁ প্রতিনিধি মাসুম মাহমুদ।

এছাড়া নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন- দৈনিক অগ্রসরের সোনারগাঁ প্রতিনিধি মনির হোসেন ও দৈনিক রুদ্রকবার্তার স্টাফ রিপোর্টার শামসুল আলম তুহিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *