বিনোদন

সেপ্টেম্বরেই পাঁচ দিন ধরে উৎসব! রিচা এবং আলির বিয়ে শুরু হবে কোথা থেকে

বছর শেষে নয়, চলতি মাসের শেষ দিকে রিচা এবং আলি আনুষ্ঠানিকভাবে বিয়ে সারবেন। দিল্লি এবং মুম্বই মিলিয়ে ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং আত্মীয়-পরিজনের উপস্থিতিতে চার হাত এক হবে রিচা আর আলির।

কবে যে বিয়েটা করবেন দু’জনে, সে নিয়ে বলিপাড়ায় নিয়মিত জল্পনা চলছিল। শেষমেশ জল্পনার অবসান। বিয়ে করছেন রিচা চড্ডা আর আলি ফজল। দক্ষিণ মুম্বইয়ের এক হোটেলে পাঁচ দিন ধরে ধুমধাম অনুষ্ঠান চলবে তাঁদের বিয়ে উপলক্ষে, এমনটাই জানা গেল মঙ্গলবার।

বছর শেষে নয়, চলতি মাসের শেষের দিকে রিচা এবং আলি আনুষ্ঠানিক ভাবে বিয়ে সারবেন। দিল্লি এবং মুম্বই মিলিয়ে ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং আত্মীয়-পরিজনের উপস্থিতিতে চার হাত এক হবে তাঁদের।

জানা গিয়েছে, বিয়ে শুরু হবে দিল্লিতে। তার পরে অক্টোবরের প্রথম সপ্তাহে জুটিতে যাবেন মুম্বই। সেখানেই বিয়ের অনুষ্ঠান শেষ হবে।

সাম্প্রতিক এক সাক্ষাৎকারে রিচা অবশ্য ইঙ্গিত দিয়েছিলেন, বিয়েটা এ বছরই হচ্ছে। জানিয়েছিলেন, করোনার জন্যই তাঁর আর আলির বিয়েটা আটকে আছে। চাইলেও করতে পারছেন না। তার পর কাজের চাপ।অভিনেত্রীর কথায়, ‘‘কাজের সময়সূচি সামলে কবে বিয়ের তারিখ ফেলতে পারব তাই-ই বুঝতে পারছি না। আমরা দু’জনেই খুব ব্যস্ত। তবে রোমাঞ্চও লাগছে।’’

২০১২-তে ‘ফুকরে’-এর সেটে প্রথম দেখা। আর প্রথম দেখাতেই প্রেম। প্রায় সাত বছর প্রেমপর্ব চালিয়ে ২০১৯-এ রিচাকে বিয়ের প্রস্তাব দেন আলি। ২০২০-তেই বিয়ের কথা ছিল। কিন্তু দুর্ভাগ্য! করোনা পরিস্থিতির জন্য সব কিছুই স্থগিত হয়ে যায়। প্রায় দু’বছর পর আবারও ছন্দে ফিরছে জীবন। একেবারে বিয়েটাও সেরে নেবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *