বিনোদন

সিনেমার মতো করেই হবু স্ত্রীকে বিয়ের প্রস্তাব দিলেন রাজকুমার

বিনোদন প্রতিবেদক, ধূমকেতু বাংলা: হাঁটু গেড়ে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেওয়ার রেওয়াজ সাধারণত ইউরোপীয়ান নাগরিকদের মধ্যে প্রচলিত। বাস্তব জীবনে এশিয়ার দক্ষিণ এশিয়দের বেলায় এমনটি খুব একটা চোখে পড়ে না। তবে দক্ষিণ এশিয়ার দেশগুলোর সিনেমায় এমনটি হরহামেশায় দেখানো হয়।

গল্পের প্রয়োজনে বলিউড অভিনেতা রাজকুমার রাও হাঁটু গেড়ে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন। এবার সেই রাজকুমার বাস্তব জীবনেও একই কায়দায় বিয়ের প্রস্তাব দিলেন প্রেমিকাকে।

দীর্ঘ দশ বছর প্রেম করার পর অভিনেত্রী পত্রলেখাকে বিয়ে করছেন রাজকুমার রাও। এরইমধ্যে শুরু হয়ে গেছে রাজকুমার-পত্রলেখার বিয়ের সকল আনুষ্ঠানিকতা। ১৩ নভেম্বর বাগদানের কাজটি সেরে ফেলেছেন এই তারকা জুটি। যার ছবি ও ভিডিও এরইমধ্যে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

চণ্ডিগরের ‘দ্য ওবেরয় সুখভিলাস স্পা রিসর্ট’-এ আয়োজন করা হয়েছিলো রাজকুমার-পত্রলেখার এনগেজমেন্ট পার্টির। যেখানে অংশ ছিলেন পরিচালক-কোরিওগ্রাফার ফারাহ খান এবং অভিনেতা শাকিব সেলিমসহ অনেকেই।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, হাঁটু গেড়ে পত্রলেখাকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন রাজকুমার। তবে পরের মুহূর্তটি আরও চমকে দিল। প্রেমিকের জন্য স্লিট গাউন পরেই হাঁটু গেড়ে বসে পরলেন পত্রলেখা। প্রশ্ন করলেন, ‘রাজকুমার তুমি কি আমাকে বিয়ে করবে?’ নায়ক হ্যাঁ বলার সঙ্গে সঙ্গে পত্রলেখা তার হাতে আংটি পরিয়ে দেন, এরপর রাজকুমারও প্রেমিকার হাতে আংটি পরান।

আংটি বদল শেষে দু’জনে মেতে উঠলেন রোম্যান্টিক ডান্সে।

আরো পড়ুন:

গোয়ার চলচ্চিত্র উৎসবে বাংলাদেশের ‘পায়ের তলায় মাটি নাই’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *