বিনোদন প্রতিবেদক, ধূমকেতু ডটকম: বলিউডের সালমান খানের জীবনের কাহিনি এবার উঠে আসবে ডকু সিরিজে। সূত্রের খবর, একটি স্ট্রিমিং জায়েন্টের প্ল্যাটফর্মে দেখা যাবে এই তথ্যচিত্রমূলক সিরিজটি।

সালমান খানের জীবন নিয়ে আগ্রহ কম নয়। ১৯৮৮ সালে রেখা অভিনীত ‘বিবি হো তো অ্যায়সি’ ছবিতে ছোট্ট একটি চরিত্রে অভিনয় করেছিলেন সালমান। তবে খ্যাতি পান পরের বছর মুক্তি পাওয়া ‘ম্যায়নে প্যায়ার কিয়া’ সিনেমার মাধ্যমে। রাতারাতি খ্যাতির শিখরে পৌঁছে যান সালমান। তারপরের কাহিনি সকলেরই জানা।

একাধিকবার বিতর্কে জড়িয়েছেন সালমান খান। কখনও পথ দুর্ঘটনার মামলা, কখনও কৃষ্ণসার হরিণ হত্যার মামলা, কখনও আবার ঐশ্বর্য রাই বচ্চন কিংবা ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রেম-বিচ্ছেদের গুঞ্জন- একাধিক কারণে খবরের শিরোনামে উঠে এসেছে। শোনা যাচ্ছে, তথ্যচিত্রমূলক এই সিরিজে সালমান খানের বর্তমান জীবনের রোজনামচাই দেখানো হবে। ব্যক্তি সালমান খানকে জানার জন্য তার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলা হবে। সুপারস্টার ইমেজের কথা জানাবেন সালমানের পরিচালক, প্রযোজক ও তারকা বন্ধুরা।

বর্তমানে ‘টাইগার ৩’ ছবির শুটিংয়ের জন্য বিদেশে রয়েছেন সালমান। সঙ্গে রয়েছেন ক্যাটরিনা কাইফ। রাশিয়ার পর তুরস্কে হচ্ছে ছবির শুটিং। তারপর অস্ট্রিয়াতেও যাবে গোটা টিম। এদিকে মুক্তির অপেক্ষায় ‘অন্তিম’। সে ছবিতে ভগ্নীপতি আয়ুষ শর্মার সঙ্গে অভিনয় করেছেন সালমান। পরিচালনায় মহেশ মাঞ্জরেকর। বন্ধু শাহরুখ খানের ‘পাঠান’ ছবিতেও ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন সালমান। পাশাপাশি ‘কভি ঈদ কভি দিওয়ালি’ ছবিরও শুটিং শেষ করবেন তিনি। এর ফাঁকেই ডকু সিরিজের জন্য সময় বের করবেন সালমান, এমনই খবর শোনা গিয়েছে।

আরো পড়ুন:

একসময় ট্যাক্সিতে চড়া বিলাসিতা ছিলো অনিল কাপুরের

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *