বিনোদনশোবিজ

সারপ্রাইজ দিতে চলেছেন আমির খান ও রণবীর কাপুর।।আসছে ‘পিকে ২’

বিনোদন প্রতিবেদক, ধূমকেতু বাংলা: বেশ কয়েকদিন ধরেই বলিউডপাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছে, সিনেমাপ্রেমীদের এবার বড়সড় সারপ্রাইজ দিতে চলেছেন আমির খান ও রণবীর কাপুর। খুব শীঘ্রই নাকি চমকে দেওয়া দুই চরিত্রে দেখা যাবে আমির খান ও রণবীর কাপুরকে। সম্প্রতি এক খ্যাতনামা পরিচালকের সঙ্গে নাকি নতুন ছবি নিয়ে কথা হয়েছে এই দুই অভিনেতার। সূত্রের খবর অনুযায়ী, দুই অভিনেতাই পছন্দ করেছেন এই ছবির চিত্রনাট্য। দুজনের তরফ থেকেই নাকি সবুজ সংকেত পেয়েছেন এই পরিচালক।

যদিও পরিচালকের নাম আপাতত পরিষ্কার করে জানা যায়নি। তবে শোনা যাচ্ছে রাজকুমার হিরানিই থাকবেন এই ছবির পরিচালনায়। সঙ্গে অনেকেই মনে করছেন, হয়তো ‘পিকে টু’ ছবিরই চিত্রনাট্য পড়েছেন রণবীর ও আমির। তবে এই নিয়ে দুই অভিনেতার কাছ থেকে কোনও মন্তব্য পাওয়া যায়নি। যেহেতু ‘পিকে’ ছবিতে একটি ছোট্ট চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল রণবীরকে। সেই কারণেই এই গুঞ্জন। তবে জানা গেছে, ২০২২ সালের শুরুর দিকেই নাকি এই ছবির শুটিং শুরু হবে।

আপাতত, ‘লাল সিং চাড্ডা’র প্রচার নিয়েই ব্যস্ত রয়েছেন আমির খান। ২০২২ সালে মুক্তি পাবে এই ছবি। সম্প্রতি প্রকাশ পেয়েছে এই ছবির নতুন পোস্টারও। অন্যদিকে, বহুদিন ধরেই আটকে রয়েছে আলিয়া ও রণবীরের ‘ব্রহ্মাস্ত্র’ ছবির মুক্তি। তবে সূত্রের খবর যদি সত্যি হয়, তাহলে দুই অভিনেতার অনুরাগীরা যে দারুণ এক সারপ্রাইজ পেতে চলেছেন, তা নিয়ে কোনও সন্দেহ নেই।

আরো পড়ুন:

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সোনাক্ষী সিনহা

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *