বিনোদন

সাগর-রুনির হত্যাকাণ্ড নিয়ে রাফির ‘অমীমাংসিত’ মুক্তি অনিশ্চিত

তরুণ নির্মাতা রায়হান রাফী নির্মাণ করেছেন ওয়েব ফিল্ম ‘অমীমাংসিত’। আগামী ২৯ ফেব্রুয়ারি দেশের একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়ার কথা ছিল এটি। ইমতিয়াজ বর্ষণ ও তানজিকা আমিন অভিনীত এই ফিল্মটির ৪০ সেকেন্ডের টিজার প্রকাশের পর অন্তর্জালে আলোচনা উঠে, ফিল্মটি আলোচিত সাগর-রুনি হত্যাকাণ্ড ঘিরে নির্মাণ করা হয়েছে।

গুগল নিউজে ফলো করুন আরটিভি অনলাইন
‘অমীমাংসিত’ ওয়েব ফিল্মের মুক্তি স্থগিত করার ব্যাপারটি নিশ্চিত করেছেন আইস্ক্রিনের পরিচালক রিয়াজ আহমেদ। রিয়াজ বললেন, ২৯ ফেব্রুয়ারি কনটেন্টটি মুক্তি দিতে আমরা প্রস্তুত না।

ঠিক কী কারণে এমন সিদ্ধান্ত আর কবে মুক্তি পাচ্ছে ‘অমীমাংসিত’? এমন প্রশ্নে রিয়াজ জানিয়েছেন, এই ব্যাপারে আজ একটি মিটিং আছে। পরে এই প্রসঙ্গে আলোচনা করতে পারব।

একটি বিশ্বস্ত সূত্র জানিয়েছে, মূলত এই কন্টেন্ট ঝুঁকিপূর্ণ হতে পারে। তাই এটার সেন্সর করার প্রয়োজন। এমন একটিও চিঠি দেওয়া হয়েছে এই ওটিটি কর্তাদের। এখন আইস্ক্রিন ‘অমীমাংসিত’কে সেন্সর বোর্ডে জমা দেবে। তারপর মুক্তির তারিখ নির্ধারণ হবে।

১২ ফেব্রুয়ারি ৪০ সেকেন্ডের টিজার প্রকাশের করা হয় ‘অমীমাংসিত’ ওয়েব ফিল্মটির। যেখানে একটি হত্যাকাণ্ডের বিষয়ে কিছু গুরুত্বপূর্ণ তথ্য লিখিত সংলাপ আকারে তুলে ধরা হয়। সেগুলো এরকম- ‘খুনগুলো হয়েছে আনুমানিক রাত দেড়টা থেকে দুইটার মধ্যে। ধারণা করছি, এটা কোনো চুরি ডাকাতি কেস…’; ‘সাংবাদিক, প্রতিবেশী, আত্মীয়স্বজন সবাই ক্রাইম জোনের আলামত নষ্ট করেছে। আমার করার কী ছিল?’; ‘ওদের কেউ মারেনি। ওরা নিজেরাই নিজেদের খুন করেছে’; ‘এটা নিশ্চিত পরকীয়া কেস! নইলে সেদিন…’।

এরপর থেকে সোশ্যাল মিডিয়ায় আলোচনা ‘অমীমাংসিত’ আলোচিত সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যাকাণ্ডের দিকে ইঙ্গিত করছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *