নিজস্ব প্রতিবেদক, ধূমকেতু ডটকম: ইতিবাচক ও উন্নয়নমূলক খবর প্রকাশ করে সংবাদমাধ্যমে নতুন ধারা সৃষ্টিকারী অনলাইন নিউজ পোর্টাল “ধূমকেতু ডটকম” (www.daily dhumketu.com) অনলাইন সংবাদমাধ্যম হিসেবে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্যমন্ত্রণালয়ের নিবন্ধন (রেজিষ্ট্রেশন) সনদ পেয়েছে। আজ বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) ধূমকেতু ডটকম-এর সম্পাদক ও প্রকাশক খোকন কুমার রায় বাংলাদেশ সচিবালয়ে তথ্য অধিদফতর কার্যালয়ে বাংলাদেশ সরকারের প্রধান তথ্য কর্মকর্তা সুরথ কুমার সরকারের কাছ থেকে নিবন্ধন সনদ গ্রহণ করেন।

জাতীয় অনলাইন গণমাধ্যম নীতিমালা-২০১৭ (সংশোধিত, ২০২০) অনুযায়ী অনলাইন মিডিয়ার কার্যক্রম পরিচালনার জন্য সরকার এই নিবন্ধন দিলো।

এর আগে ধূমকেতু ডটকম-সহ ৫১টি অনলাইন নিউজ পোর্টালকে নিবন্ধনের অনুমতি দিয়ে গত ২৯ নভেম্বর প্রজ্ঞাপন জারি করে তথ্য মন্ত্রণালয়।

নিবন্ধন পাওয়ায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মাননীয় তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, তথ্যসচিব, প্রধান তথ্য কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক খোকন কুমার রায় এবং নির্বাহী সম্পাদক ইব্রাহীম খলিল জুয়েল।

নিউজ পোর্টালটির প্রিয় পাঠক ও শুভানুধ্যায়ীদের প্রতিও কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানিয়েছেন তারা।

খোকন কুমার রায় বলেন, ‘একটি গণমাধ্যম হিসেবে নিবন্ধন প্রাপ্তির মাধ্যমে দেশ, জাতি ও সাধারণ মানুষের প্রতি আমাদের দায়িত্ববোধ আরো বেড়ে গেল। প্রথম থেকেই ধূমকেতু ডটকম ব্যক্তি, সমাজ, রাষ্ট্র ও বহির্বিশ্বের ভালো ও ইতিবাচক খবর এবং উন্নয়ন ও সাফল্যের খবরগুলো তুলে ধরছে। ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *