শিল্প ও বাণিজ্য

শুরু হয়েছে অপো ফ্যান ফেস্টিভাল || চলবে পুরো ডিসেম্বর জুড়ে

নিজস্ব প্রতিবেদক, ধূমকেতু বাংলা: অপোর ছয়টি মডেলের ফোনের সঙ্গে পুরস্কার আর ছাড়ের ঘোষণায় বছরের শেষ মাসের প্রথম দিন শুরু হয়েছে অপো ফ্যান ফেস্টিভাল।

বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে অপো জানিয়েছে, তাদের এই উৎসব পুরো ডিসেম্বর মাস চলবে। অপোর যে কোনো মোবাইল ফোন কিনলে ‘কিছু না কিছু পাওয়া যাবেই’।

রেনো৬, এফ১৯ প্রো, এফ১৯, এ৯৫, এ৫৪ এবং এ১৬ মডেলের মডেলের ফোন কিনে লাকি ড্রতে অংশ নেওয়া যাবে। তাতে বিভিন্ন পুরস্কারের পাশাপাশি রয়েছে ‘দ্য প্যালেস লাক্সারি’ রিসোর্টে থাকার সুযোগ।

ভাগ্যবান ক্রেতা ফ্রি ডেটা বান্ডেলসহ অপো ব্যান্ড স্টাইল, অপো এনকো ডব্লিউ১১, এনকো এম৩১ পেতে পারেন এ ফেস্টিভাল থেকে। এ১৬ ফোন কিনলে ৫০০ থেকে ৫ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়ার সুযোগ থাকছে।

নির্দিষ্ট মডেলের ফোনের সাথে পাওয়া যাবে ‘অপো মেম্বারশিপ’ কার্ড। এ কার্ডে ডিসেম্বর ও জানুয়ারিতে ১০%-২০% ও সারাবছর ১০% ছাড়ে বিক্রয়োত্তর সেবা পাওয়া যাবে। ২০২২ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত যে কোনো ডিভাইস মেরামতে এই ছাড় মিলবে।

নতুন ডিভাইস কিনলে সাথে থাকছে সার্ভিস সেন্টার থেকে ফ্রি প্রটেকটিভ ফিল্ম, ফ্রি রিপেয়ার সার্ভিস, ফ্রি সফটওয়্যার সার্ভিস, ফ্রি লেবার কস্ট, ফ্রি ডিসইনফেকশন, ফ্রি হোম ডেলিভারি অফার।

আরো পড়ুন:

দেশের বাজারে অপোর নতুন চমক গ্লো ডিজাইনের এ৯৫

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *