প্রচ্ছদ

শাহরুখ ষড়যন্ত্রের শিকার: মমতা

ডেস্ক রিপোর্ট, ধূমকেতু বাংলা: বলিউড অভিনেতা শাহরুখ খানের বিরুদ্ধে ষড়যন্ত্রের শিকার বলে মন্তব্য করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বুধবার (১ ডিসেম্বর) ভারতের মুম্বাইয়ে বিশিষ্টজনদের সঙ্গে এক আলাপচারিতায় এ মন্তব্য করেন তিনি।

মুম্বাই সফরের দ্বিতীয় দিনে মমতা বুধবার কবি-গীতিকার জাভেদ আখতারকে সঙ্গে নিয়ে মহারাষ্ট্রের বিশিষ্টজনদের বৈঠকে হাজির হন। ওই বৈঠকে ছিলেন মহেশ ভট্ট, স্বরা ভাস্কর, রিচা চাড্ডা, মেধা পাটকরের মতো ব্যক্তিত্ব। হাজির ছিলেন সমাজের বিভিন্ন ক্ষেত্রের বিশিষ্টজনরাও।

লোকসভা ভোটে বিজেপিবিরোধী অবস্থান প্রসঙ্গে ওই বৈঠকে প্রশ্ন করা হয়েছিল মমতাকে। পরিচালক মহেশ ভাট্ট প্রশ্ন করেন, অতি বামপন্থিদের হাত থেকে দেশকে বাঁচাতে মমতা কী ভাবছেন।

এ প্রসঙ্গে মমতা বলেন, মহেশজি, আপনার সঙ্গেও তো ষড়যন্ত্র করা হয়েছে। শাহরুখ খানও ষড়যন্ত্রের শিকার হয়েছেন। আমরা পূর্ণশক্তি দিয়ে লড়ব। নাগরিক সমাজকেও এ ব্যাপারে উদ্যোগী হতে হবে। বিজেপি-কে বোল্ড আউট করে দিতে হবে। এটা আপনারাই পারেন।

গত ২ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে আটক করা হয়েছিল শাহরুখের ছেলে আরিয়ান খানকে। এরপর ৩ তারিখ তাকে গ্রেপ্তার করে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। মাদককাণ্ডে প্রায় এক মাস জেলে ছিলেন শাহরুখপুত্র।

আরো পড়ুন:

হংকং-এ বিচার স্থগিত করা হলো ৪৭ গণতন্ত্রপন্থীর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *