বিনোদন

শাখা-সিঁদুরে ছেলের বাবা আর ছেলের সঙ্গে ছবি প্রকাশ করলেন নুসরাত

বিনোদন প্রতিবেদক, ধূমকেতু বাংলা: কলকাতার নায়িকা মা হয়েছেন দুই মাস হলো। এরপরও ছেলের বাবা যশ না অন্য কেউ সেটা নিয়ে অফিসিয়াল কিছুই জানাননি এই নায়িকা। বিষয়টি নিয়ে জল ঘোলা অনেক হলেও নুসরাত সেসব আমলে নেননি। নিজের মতো করেই যাপন করে গেছেন জীবন।

এসবের মাঝেই এবার দীপাবলি উৎসবে ভক্তদের চমক দিলেন নুসরাত। ইনস্টাগ্রামে প্রথম প্রকাশ্যে এনেছেন সদ্যোজাত ঈশানের ছবি। সঙ্গে বাবা-মাও আছেন। ছবিতে সবাইকে ম্যাচিং করে জামা পরতেও দেখা গেলো।

বেগুনি সিল্ক শাড়ি। সঙ্গে ছিমছাম গয়না, সাখা-সিঁদুরে হালকা সাজ। আঁচলের ফাঁকে বেরিয়ে ছোট্ট ঈশানের মাথা। ইনস্টাগ্রামে নুসরাতের দীপাবলির উপহারে মাতোয়ারা অনুরাগীরাও।

এদিকে বেগুনি রঙের পাঞ্জাবি, চোস্ত পাজামায় স্ত্রীর সঙ্গে পাল্লা দিয়েছেন যশও।

জন্মের পর থেকে ঈশানের ঝলক দেখবার জন্য চাতক পাখির মতো বসেছিল নুসরাত ভক্তরা। কিন্তু নায়িকার সাফ কথা ছিল, ‘বাবা চাইলে তবেই ছেলের দেখা মিলবে’। সুতরাং যশের অনুমতি নিয়েই এদিন ইনস্টাগ্রামে ঈশানের ছবি পোস্ট করলেন নুসরাত। ছবিতে দেখা গেল মায়ের দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে রয়েছে খুদে ঈশান। এক মাথা চুল তার, কিন্তু ছেলের মুখ অবশ্য আড়ালেই দেখেছেন নতুন মা।

এদিকে দীপাবলি উৎসবের আগেই কাশ্মীর থেকে ফিরেছেন নুসরাত। ভূস্বর্গে তার সফরসঙ্গী ছিলেন যশ। এনা সাহার আগামী ছবিতে ফের জুটি বাঁধছেন দুজনে।

আরো পড়ুন:

বলিউডে এবার ছোট পরিসরে হবে দীপাবলির পার্টি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *