গত জানুয়ারিতেই ইউরোপিয়ান ফুটবল ছেড়ে সৌদি আরবে পাড়ি দেন ক্রিশ্চিয়ানো রোনালদো। ইউরোপের জীবন ছেড়ে মধ্যপ্রাচ্যের অন্যরকম জীবনে ইতোমধ্যে মানিয়ে নিয়েছেন পর্তুগিজ মহাতারকা। ফুটবলের পাশাপাশি সৌদি আরবের বিভিন্ন অনুষ্ঠানেও দেখা যায় তাকে। এবার তাকে একই ফ্রেমে দেখা গেছে বলিউডের ‘ভাইজান’ খ্যাত সুপারস্টার সালমান খানের সঙ্গে।

সৌদি আরবের রাজধানী রিয়াদে টাইসন ফিউরি ও ফ্র্যান্সিস এনগানুর মধ্যকার বক্সিং ম্যাচ দেখতে প্রেমিকা জর্জিনা রদ্রিগেজকে নিয়ে গিয়েছিলেন রোনালদো। একই বক্সিং ম্যাচে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বলিউড অভিনেতা সালমান খান। ম্যাচ চলাকালীন একই ফ্রেমে দেখা গেছে এই দুই তারকাকে। জর্জিনার ঠিক পাশেই বসেছিলেন সালমান। আর আরেক পাশে বসেন রোনালদো।

ভাইরাল হওয়া ছবিতে এই তিনজনকে একই ফ্রেমে দেখা গেছে। তবে সেই ম্যাচ দেখে ইতোমধ্যে ভারত ফিরেছেন সালমান। ফিরেই বিগ বসের শো নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন তিনি। এ ছাড়া মুক্তির অপেক্ষায় আছে তার ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি ‘টাইগার-৩ ’। এতে তার বিপরীতে আছেন ক্যাটরিনা কাইফ। প্রায় ৩০০ কোটি রুপি বাজেটে এই সিনেমা নির্মাণ করেছেন মনীশ শর্মা।

এদিকে সৌদি আরবে বেশ ভালো সময় কাটাচ্ছেন রোনালদো। চলতি মৌসুমে তার দল আল নাসরের হয়ে বেশ ধারাবাহিক সিআরসেভেন। আল-নাসরের জার্সিতে এই মৌসুমে মোট ১৪ ম্যাচ খেলে ১৪টি গোল এবং ৮টি অ্যাসিস্ট করেছেন রোনালদো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *